আজ মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাউফলে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

প্রকাশিতঃ ৩:৪৬ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৯ বার

কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনায় মোঃ রেদোয়ান সিকদার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময়ে তার অপর দুই ছোট ভাই কালিশুরী এসএ ইনিষ্টিটিউটের নবম শ্রেনির ছাত্র আব্দুল্লাহ(১৬) ও স্থানীয় একটি হাফেজি মাদ্রাসার ছাত্র ফয়সালকে(১২) কুপিয়ে জখম করা হয়েছে। নিহত রেদোয়ান কালিশুরী ডিগ্রী কলেজের একাদশ শ্রেনির ছাত্র ছিলেন। তার বাবার নাম মৃত নূরুল হক সিকদার।
স্থানীয়রা জানান, কয়েক দিন পূর্বে কাঁথা ও কম্বল রোদে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে নিহত রেদোয়ানের ভাবী রেশমা বেগমের সঙ্গে প্রতিবেশী আলম খানের স্ত্রী সাহিদা বেগমের ঝগড়াঝাটি হয়। শনিবার দিবাগত রাতে রেদোয়ান ও তার অপর দুই ভাই একই রুমে ঘুমান্ত অবস্থায় ছিল। এ সময়ে ওই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাহিদা বেগম ও তাঁর ছেলে ইমরান (১৬) তাদের নির্মাণাধিন ঘরে প্রবেশ করে ঘুমান্ত অবস্থায় প্রথমে রেদোয়ানকে কুপিয়ে জখম করে । পরে রেদোয়ানের অপর দুই ভাই আব্দুরøাহ ও ফয়সাল কে কুপিয়ে চলে যায় ইমরান ও তার মা সাহিদা। রেদোয়ানের মা মমতাজ বেগম ও বড় ভাই দ্বিনার ওই সময়ে ঢাকায় অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত বলে ঘোষণা করেন এবং অপর দুই ভাইকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজ রবিবার সকালে সাহিদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। তার ছেলে ইমরান পলাতক রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares