আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বাউফলে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

প্রকাশিতঃ ৩:৪৬ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪১ বার

কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনায় মোঃ রেদোয়ান সিকদার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময়ে তার অপর দুই ছোট ভাই কালিশুরী এসএ ইনিষ্টিটিউটের নবম শ্রেনির ছাত্র আব্দুল্লাহ(১৬) ও স্থানীয় একটি হাফেজি মাদ্রাসার ছাত্র ফয়সালকে(১২) কুপিয়ে জখম করা হয়েছে। নিহত রেদোয়ান কালিশুরী ডিগ্রী কলেজের একাদশ শ্রেনির ছাত্র ছিলেন। তার বাবার নাম মৃত নূরুল হক সিকদার।
স্থানীয়রা জানান, কয়েক দিন পূর্বে কাঁথা ও কম্বল রোদে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে নিহত রেদোয়ানের ভাবী রেশমা বেগমের সঙ্গে প্রতিবেশী আলম খানের স্ত্রী সাহিদা বেগমের ঝগড়াঝাটি হয়। শনিবার দিবাগত রাতে রেদোয়ান ও তার অপর দুই ভাই একই রুমে ঘুমান্ত অবস্থায় ছিল। এ সময়ে ওই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাহিদা বেগম ও তাঁর ছেলে ইমরান (১৬) তাদের নির্মাণাধিন ঘরে প্রবেশ করে ঘুমান্ত অবস্থায় প্রথমে রেদোয়ানকে কুপিয়ে জখম করে । পরে রেদোয়ানের অপর দুই ভাই আব্দুরøাহ ও ফয়সাল কে কুপিয়ে চলে যায় ইমরান ও তার মা সাহিদা। রেদোয়ানের মা মমতাজ বেগম ও বড় ভাই দ্বিনার ওই সময়ে ঢাকায় অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত বলে ঘোষণা করেন এবং অপর দুই ভাইকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজ রবিবার সকালে সাহিদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। তার ছেলে ইমরান পলাতক রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares