আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

বাউফলে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

প্রকাশিতঃ ৩:৪৬ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮১ বার

কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনায় মোঃ রেদোয়ান সিকদার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময়ে তার অপর দুই ছোট ভাই কালিশুরী এসএ ইনিষ্টিটিউটের নবম শ্রেনির ছাত্র আব্দুল্লাহ(১৬) ও স্থানীয় একটি হাফেজি মাদ্রাসার ছাত্র ফয়সালকে(১২) কুপিয়ে জখম করা হয়েছে। নিহত রেদোয়ান কালিশুরী ডিগ্রী কলেজের একাদশ শ্রেনির ছাত্র ছিলেন। তার বাবার নাম মৃত নূরুল হক সিকদার।
স্থানীয়রা জানান, কয়েক দিন পূর্বে কাঁথা ও কম্বল রোদে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে নিহত রেদোয়ানের ভাবী রেশমা বেগমের সঙ্গে প্রতিবেশী আলম খানের স্ত্রী সাহিদা বেগমের ঝগড়াঝাটি হয়। শনিবার দিবাগত রাতে রেদোয়ান ও তার অপর দুই ভাই একই রুমে ঘুমান্ত অবস্থায় ছিল। এ সময়ে ওই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাহিদা বেগম ও তাঁর ছেলে ইমরান (১৬) তাদের নির্মাণাধিন ঘরে প্রবেশ করে ঘুমান্ত অবস্থায় প্রথমে রেদোয়ানকে কুপিয়ে জখম করে । পরে রেদোয়ানের অপর দুই ভাই আব্দুরøাহ ও ফয়সাল কে কুপিয়ে চলে যায় ইমরান ও তার মা সাহিদা। রেদোয়ানের মা মমতাজ বেগম ও বড় ভাই দ্বিনার ওই সময়ে ঢাকায় অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত বলে ঘোষণা করেন এবং অপর দুই ভাইকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজ রবিবার সকালে সাহিদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। তার ছেলে ইমরান পলাতক রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares