আজ সোমবার , ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই-একতা কাপুর

প্রকাশিতঃ ১:৪৫ অপরাহ্ণ | এপ্রিল ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০২ বার

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই-একতা কাপুর

অনলাইন ডেস্কঃ শিরোনাম পড়ে অবাক হওয়ার কিছুই নেই। এমনটাই বলেছেন টেলিভিশন প্রযোজক একতা কাপুর। কিন্তু এমন মন্তব্য হঠাৎ কেন করে বসলেন সেই নিয়েই প্রশ্ন তুলছে দর্শকমহল। একতার ওয়েব প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি তার নতুন ওয়েব সিরিজ ‘অপহরণ’র দুঃসাহসিক ট্রেলার নিয়ে উথাল পাথাল সাইবার দুনিয়া। সিরিজের কনটেন্ট যে এই মাত্রায় যৌনতায় ভরা থাকবে কেউ আশা করেনি। সকলকে তাক লাগিয়ে দিয়েছেন একতা। ওয়েব সিরিজটির প্রোমোশনাল ইভেন্টে তাকে মিডিয়া থেকে প্রশ্ন করা হয়েছিল যে কজন নির্মাতা একতার যৌনতা এবং কুসংস্কার প্রচার করাকে মোটেই প্রশংসা করছেন না, সে বিষয়ে একতার কী মত? এতে একতা সরাসরি উত্তর দেন যে তার স্ক্রিনে যৌন মিলন দেখিয়ে তিনি খুব আনন্দিত হন।
তিনি আরও বলেন, আমরা যৌন মিলন কিংবা তার কাছাকাছি কোনও বিষয় থেকে এত পালিয়ে বেড়াই কেন? আমরা সেক্স সিন থকেই দূরে পালাই বা সেটা নিয়ে আপত্তি জানাই। আমাদের ধর্ষণ নিয়ে আপত্তি থাকা উচিত, সেক্স দৃশ্য নিয়ে নয়।

Shares