আজ সোমবার , ৩রা আগস্ট, ২০২০ ইং | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩! প্রাইভেটকার জব্ধ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি! আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ-মিরাজ বহিস্কার বাউফলে চলাচলের পথে বাঁশের বেড়া, ভোগান্তি এটি সড়ক নাকি ফসলী জমিনের মাঠ হালুয়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনীময় হালুয়াঘাটে আজ আরও ২ জনের করোনা পজিটিভ হালুয়াঘাটে কুকুরের টানাহেচড়া থেকে নবজাতক উদ্ধার হালুয়াঘাটে ব্যাংক কর্মকর্তাসহ আরও ৩ জনের করোনা পজিটিভ ফুলপুরে আক্রোশমূলে যুবককে দড়ি দিয়ে বেঁধে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ মতিয়া চৌধুরীকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার প্রস্তাব হালুয়াঘাটে গরু চোর আটক হালুয়াঘাট পৌর সভায় ২১ কোটি টাকা বাজেট পেশ ময়মনসিংহে নতুন ১২১ জনসহ আক্রান্ত বেড়ে ১৭৭৭ জন করোনায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যু হালুয়াঘাটে ২৪ ঘন্টায় শিক্ষা অফিসারসহ ২০ জনের করোনা শনাক্ত

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই-একতা কাপুর

প্রকাশিতঃ ১:৪৫ অপরাহ্ণ | এপ্রিল ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৫ বার

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই-একতা কাপুর

অনলাইন ডেস্কঃ শিরোনাম পড়ে অবাক হওয়ার কিছুই নেই। এমনটাই বলেছেন টেলিভিশন প্রযোজক একতা কাপুর। কিন্তু এমন মন্তব্য হঠাৎ কেন করে বসলেন সেই নিয়েই প্রশ্ন তুলছে দর্শকমহল। একতার ওয়েব প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি তার নতুন ওয়েব সিরিজ ‘অপহরণ’র দুঃসাহসিক ট্রেলার নিয়ে উথাল পাথাল সাইবার দুনিয়া। সিরিজের কনটেন্ট যে এই মাত্রায় যৌনতায় ভরা থাকবে কেউ আশা করেনি। সকলকে তাক লাগিয়ে দিয়েছেন একতা। ওয়েব সিরিজটির প্রোমোশনাল ইভেন্টে তাকে মিডিয়া থেকে প্রশ্ন করা হয়েছিল যে কজন নির্মাতা একতার যৌনতা এবং কুসংস্কার প্রচার করাকে মোটেই প্রশংসা করছেন না, সে বিষয়ে একতার কী মত? এতে একতা সরাসরি উত্তর দেন যে তার স্ক্রিনে যৌন মিলন দেখিয়ে তিনি খুব আনন্দিত হন।
তিনি আরও বলেন, আমরা যৌন মিলন কিংবা তার কাছাকাছি কোনও বিষয় থেকে এত পালিয়ে বেড়াই কেন? আমরা সেক্স সিন থকেই দূরে পালাই বা সেটা নিয়ে আপত্তি জানাই। আমাদের ধর্ষণ নিয়ে আপত্তি থাকা উচিত, সেক্স দৃশ্য নিয়ে নয়।

Shares