আজ শনিবার , ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন নালিতাবাড়ীতে কাল্বের ১১তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন –

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই-একতা কাপুর

প্রকাশিতঃ ১:৪৫ অপরাহ্ণ | এপ্রিল ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৮ বার

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই-একতা কাপুর

অনলাইন ডেস্কঃ শিরোনাম পড়ে অবাক হওয়ার কিছুই নেই। এমনটাই বলেছেন টেলিভিশন প্রযোজক একতা কাপুর। কিন্তু এমন মন্তব্য হঠাৎ কেন করে বসলেন সেই নিয়েই প্রশ্ন তুলছে দর্শকমহল। একতার ওয়েব প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি তার নতুন ওয়েব সিরিজ ‘অপহরণ’র দুঃসাহসিক ট্রেলার নিয়ে উথাল পাথাল সাইবার দুনিয়া। সিরিজের কনটেন্ট যে এই মাত্রায় যৌনতায় ভরা থাকবে কেউ আশা করেনি। সকলকে তাক লাগিয়ে দিয়েছেন একতা। ওয়েব সিরিজটির প্রোমোশনাল ইভেন্টে তাকে মিডিয়া থেকে প্রশ্ন করা হয়েছিল যে কজন নির্মাতা একতার যৌনতা এবং কুসংস্কার প্রচার করাকে মোটেই প্রশংসা করছেন না, সে বিষয়ে একতার কী মত? এতে একতা সরাসরি উত্তর দেন যে তার স্ক্রিনে যৌন মিলন দেখিয়ে তিনি খুব আনন্দিত হন।
তিনি আরও বলেন, আমরা যৌন মিলন কিংবা তার কাছাকাছি কোনও বিষয় থেকে এত পালিয়ে বেড়াই কেন? আমরা সেক্স সিন থকেই দূরে পালাই বা সেটা নিয়ে আপত্তি জানাই। আমাদের ধর্ষণ নিয়ে আপত্তি থাকা উচিত, সেক্স দৃশ্য নিয়ে নয়।

Shares