আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

বাউফলে এস.এস.সি পরীক্ষার্থীনির আত্মহত্যা

প্রকাশিতঃ ১২:৫৮ অপরাহ্ণ | এপ্রিল ১৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৬ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: মায়ের সঙ্গে অভিমান করে পটুয়াখালীর বাউফলে তানিয়া আক্তার(১৬) নামে এক এস.এস.সি পরীক্ষার্থীনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার রাতে বাউফল ইউনিয়নের অলিপুরা গ্রামে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। তানিয়া অলিপুরা এনামুল হক মামুন মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহন করেছিল। নিহত তানিয়া ওই গ্রামের নূর হোসেন মৃধার মেয়ে।
নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তানিয়ার বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে বুধবার রাতে মায়ের সঙ্গে কথাকাটাকাটি হয় তানিয়ার। এক পর্যায় তানিয়াকে মারধর করে তানিয়ার মা। এরপর রাতের খাবার না খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যায় । ঘরের সবাই ঘুমিয়ে পড়লে অভিমানে রাত ১২ টার দিকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় তানিয়া। পরে তানিয়ার মা মেয়েকে ভাত খেতে ডাকতে রুমে গেলে তানিয়াকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে ডাকচিৎকার শুরু করেন। তাঁর ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তানিয়াকে মৃত অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Shares