আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

ময়মনসিংহের মাদক কুইন রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬০ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ শহরতলী গোয়াইলকান্দি গন্ডপা এলাকা থেকে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় রেহেনা আক্তার (৪০) নামে শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (১৭ জুন) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত ওই নারী নগরীর সানকিপাড়া এলাকার মৃত আজিজুল হকের স্ত্রী বলে জানা গেছে। সে এক কন্যা সন্তানের জননী ছিল। তবে এলাকাবাসী বলছে, রেহেনা নগরীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী বলে পরিচিত।
পুলিশ বলছে, নিহত রেহেনা মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে। তবে নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।
কোতোয়ালী মডেল থানার ওসি (কমিউনিটি পুলিশিং ও ইনটেলিজ্যান্স) মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে ৬ টার দিকে শহরতলীর গোয়াইলকান্দি গন্ডপা এলাকার স্থানীয় লোকজন ওই নারীর মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।
ওসি মুশফিকুর বলেন, ‘নিহত রেহেনার নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আমাদের ধারণা নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।’
এদিকে ময়মনসিংহে মাদক বিরোধী অভিযান শুরুর পর রেহেনাকে গ্রেফতার করতে সানকিপাড়ার বাসায় কয়েকদফা রেড দেয় পুলিশ। কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে গুলিবিদ্ধের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

Shares