আজ বৃহস্পতিবার , ১৭ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

ময়মনসিংহের মাদক কুইন রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৯ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ শহরতলী গোয়াইলকান্দি গন্ডপা এলাকা থেকে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় রেহেনা আক্তার (৪০) নামে শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (১৭ জুন) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত ওই নারী নগরীর সানকিপাড়া এলাকার মৃত আজিজুল হকের স্ত্রী বলে জানা গেছে। সে এক কন্যা সন্তানের জননী ছিল। তবে এলাকাবাসী বলছে, রেহেনা নগরীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী বলে পরিচিত।
পুলিশ বলছে, নিহত রেহেনা মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে। তবে নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।
কোতোয়ালী মডেল থানার ওসি (কমিউনিটি পুলিশিং ও ইনটেলিজ্যান্স) মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে ৬ টার দিকে শহরতলীর গোয়াইলকান্দি গন্ডপা এলাকার স্থানীয় লোকজন ওই নারীর মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।
ওসি মুশফিকুর বলেন, ‘নিহত রেহেনার নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আমাদের ধারণা নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।’
এদিকে ময়মনসিংহে মাদক বিরোধী অভিযান শুরুর পর রেহেনাকে গ্রেফতার করতে সানকিপাড়ার বাসায় কয়েকদফা রেড দেয় পুলিশ। কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে গুলিবিদ্ধের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

Shares