আজ বুধবার , ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে টাকা ছাড়া মিলছেনা সেচ লাইসেন্স হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের মাদক কুইন রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩৪ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ শহরতলী গোয়াইলকান্দি গন্ডপা এলাকা থেকে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় রেহেনা আক্তার (৪০) নামে শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (১৭ জুন) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত ওই নারী নগরীর সানকিপাড়া এলাকার মৃত আজিজুল হকের স্ত্রী বলে জানা গেছে। সে এক কন্যা সন্তানের জননী ছিল। তবে এলাকাবাসী বলছে, রেহেনা নগরীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী বলে পরিচিত।
পুলিশ বলছে, নিহত রেহেনা মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে। তবে নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।
কোতোয়ালী মডেল থানার ওসি (কমিউনিটি পুলিশিং ও ইনটেলিজ্যান্স) মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে ৬ টার দিকে শহরতলীর গোয়াইলকান্দি গন্ডপা এলাকার স্থানীয় লোকজন ওই নারীর মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।
ওসি মুশফিকুর বলেন, ‘নিহত রেহেনার নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আমাদের ধারণা নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।’
এদিকে ময়মনসিংহে মাদক বিরোধী অভিযান শুরুর পর রেহেনাকে গ্রেফতার করতে সানকিপাড়ার বাসায় কয়েকদফা রেড দেয় পুলিশ। কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে গুলিবিদ্ধের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

Shares