আজ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ময়মনসিংহের মাদক কুইন রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৭৯ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ শহরতলী গোয়াইলকান্দি গন্ডপা এলাকা থেকে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় রেহেনা আক্তার (৪০) নামে শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (১৭ জুন) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত ওই নারী নগরীর সানকিপাড়া এলাকার মৃত আজিজুল হকের স্ত্রী বলে জানা গেছে। সে এক কন্যা সন্তানের জননী ছিল। তবে এলাকাবাসী বলছে, রেহেনা নগরীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী বলে পরিচিত।
পুলিশ বলছে, নিহত রেহেনা মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে। তবে নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।
কোতোয়ালী মডেল থানার ওসি (কমিউনিটি পুলিশিং ও ইনটেলিজ্যান্স) মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে ৬ টার দিকে শহরতলীর গোয়াইলকান্দি গন্ডপা এলাকার স্থানীয় লোকজন ওই নারীর মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।
ওসি মুশফিকুর বলেন, ‘নিহত রেহেনার নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আমাদের ধারণা নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।’
এদিকে ময়মনসিংহে মাদক বিরোধী অভিযান শুরুর পর রেহেনাকে গ্রেফতার করতে সানকিপাড়ার বাসায় কয়েকদফা রেড দেয় পুলিশ। কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে গুলিবিদ্ধের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

Shares