আজ বৃহস্পতিবার , ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

তারাকান্দায় তক্ষকসহ আটক ৪ জন ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

প্রকাশিতঃ ১:০১ অপরাহ্ণ | এপ্রিল ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬ বার

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ – মাগুরা মহাসড়কে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমাইয়া (১২) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সেসময় আহত হয়েছে একই পরিবারের আরও ২ জন। বুধবার সকালে সদর উপজেলার হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের সামনে এ দূর্ঘটনা ঘটে।
হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের এ এস আই মোঃ মোজলেম তালুকদার জানান সকালে মাগুরা থেকে মোটরসাইকেল যোগে ঝিনাইদহ সদর উপজেলা শুরাট ইউনিয়নের রতনহাট গ্রামের সেলিম রেজা তার পরিবার নিয়ে বাড়ির উদ্দেশে আসছিলেন। পথিমধ্যে ঝিনাইদহ থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে সাজোরে ধাক্কা দেয়।
সেসময় মোটরসাইকেল চালক সেলিম রেজা, তার স্ত্রী, এক ছেলে ও মেয়ে সুমাইয়া রাস্তার উপর ছিটকে পড়ে। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুমাইয়াকে মৃত বলে ঘোষনা করেন এবং চালক সেলিম রেজাকে রেফার্ড করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। আহত সেলিম রেজা শুরাট ইউনিয়নের রতনহাট গ্রামের নওশের আলীর ছেলে। সেলিম রেজা ব্র্যাকের মাগুরা শাখায় কর্মরত আছেন।

Shares