আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

হালুয়াঘাটে চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারধর করার অভিযোগ

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ণ | এপ্রিল ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২১ বার

স্টাফ রিপোর্টারঃ হালুয়াঘাট উপজেলার ১২ নং স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে একই ইউনিয়নের নাশুল্লা এলাকার হতদরিদ্রদের মাঝে ১০ টাকায় চাল বিতরনের নির্ধারিত ডিলার সুলতানকে মারধর ও তার ঘর ভাংচুর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে ।
সুলতানের বড় ভাই ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহজাহান স্বপন বলেন, প্রতিদিনের মত তার ছোট ভাই ডিলার সুলতান সোমবার সকালে কার্ডধারীদের মাঝে নিয়ম অনুযায়ী চাল বিতরন করছিলেন । হঠাৎ মাদকাশক্ত ইউপি চেয়ারম্যান ইরাদ চাউল কম দেওয়ার অভিযোগ এনে তার দলীয় ক্যাডার বাহিনী নিয়ে ঘর ভাংচুর করে সুলতানকে মারধর করে । ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবু নাসের জানান, আমি ঘটনার শেষসময়ে উপস্থিত হয়ে চয়ারম্যানকে স্থানত্যাগ করতে পরামর্শ দিলে সে এখান থেকে চলে যায় । ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে পুলিশকে মারধর, স্থানীয় জনগনকে মারধর, মাদক সেবন ও বিক্রির অভিযোগে হালুয়াঘাট থানায় বেশ কয়েকটি মামলা চলমান আছে । ডিলার সুলতানের বড়ভাই ইউপি সদস্য স্বপন এ বিষয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করবেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান । এ ঘটনায় মুঠোফোনে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ মারধর করার অভিযোগ অস্বীকার করে বলেন, ডিলার সুলতান চাল মাপে কম দিচ্ছিলো। ৩০ কেজির স্থলে ২৪ কেজী দেয়ায় আমি চাল বিতরণ বন্ধ করতে বলি। তাতে তার সাথে ধাক্কাধাক্কি হয়। চেয়ারম্যান বলেন, এর আগেও নিষেধ করেছি, তারপরেও ওজনে সে চাল কম দেয়। টাকা নেয়ার কথা অস্বীকার করেন। ডিলার সুলতান চাল কম দেয়ার কথা অস্বীকার করে বলেন, ট্যাগ অফিসারের অনুমতিক্রমে সাড়ে উনত্রিশ কেজী করে চাল দিয়েছেন তিনি। এ বিষয়ে গ্রাহকদের কোনো অভিযোগ নেই। চাল বিতরণের সময় চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ পরিকল্পিতভাবে তার ক্যাডার বাহিনী নিয়ে হঠাৎ এসে হামলা করে।ঘরের দরজা ও ঝাঁপ ভাংচুর করে। এ সময় চালের বস্তার চাল মাটিতে ফেলে দেয়। আমাকে মারধর করে এবং ক্যাশ বাক্স ভেঙ্গে টাকা নিয়ে যায়।

Shares