আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

হালুয়াঘাটে চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারধর করার অভিযোগ

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ণ | এপ্রিল ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

স্টাফ রিপোর্টারঃ হালুয়াঘাট উপজেলার ১২ নং স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে একই ইউনিয়নের নাশুল্লা এলাকার হতদরিদ্রদের মাঝে ১০ টাকায় চাল বিতরনের নির্ধারিত ডিলার সুলতানকে মারধর ও তার ঘর ভাংচুর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে ।
সুলতানের বড় ভাই ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহজাহান স্বপন বলেন, প্রতিদিনের মত তার ছোট ভাই ডিলার সুলতান সোমবার সকালে কার্ডধারীদের মাঝে নিয়ম অনুযায়ী চাল বিতরন করছিলেন । হঠাৎ মাদকাশক্ত ইউপি চেয়ারম্যান ইরাদ চাউল কম দেওয়ার অভিযোগ এনে তার দলীয় ক্যাডার বাহিনী নিয়ে ঘর ভাংচুর করে সুলতানকে মারধর করে । ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবু নাসের জানান, আমি ঘটনার শেষসময়ে উপস্থিত হয়ে চয়ারম্যানকে স্থানত্যাগ করতে পরামর্শ দিলে সে এখান থেকে চলে যায় । ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে পুলিশকে মারধর, স্থানীয় জনগনকে মারধর, মাদক সেবন ও বিক্রির অভিযোগে হালুয়াঘাট থানায় বেশ কয়েকটি মামলা চলমান আছে । ডিলার সুলতানের বড়ভাই ইউপি সদস্য স্বপন এ বিষয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করবেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান । এ ঘটনায় মুঠোফোনে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ মারধর করার অভিযোগ অস্বীকার করে বলেন, ডিলার সুলতান চাল মাপে কম দিচ্ছিলো। ৩০ কেজির স্থলে ২৪ কেজী দেয়ায় আমি চাল বিতরণ বন্ধ করতে বলি। তাতে তার সাথে ধাক্কাধাক্কি হয়। চেয়ারম্যান বলেন, এর আগেও নিষেধ করেছি, তারপরেও ওজনে সে চাল কম দেয়। টাকা নেয়ার কথা অস্বীকার করেন। ডিলার সুলতান চাল কম দেয়ার কথা অস্বীকার করে বলেন, ট্যাগ অফিসারের অনুমতিক্রমে সাড়ে উনত্রিশ কেজী করে চাল দিয়েছেন তিনি। এ বিষয়ে গ্রাহকদের কোনো অভিযোগ নেই। চাল বিতরণের সময় চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ পরিকল্পিতভাবে তার ক্যাডার বাহিনী নিয়ে হঠাৎ এসে হামলা করে।ঘরের দরজা ও ঝাঁপ ভাংচুর করে। এ সময় চালের বস্তার চাল মাটিতে ফেলে দেয়। আমাকে মারধর করে এবং ক্যাশ বাক্স ভেঙ্গে টাকা নিয়ে যায়।

Shares