আজ সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় প্রেমের ছবি ফেসবুকে দেয়ার প্রতিবাদে চকরিয়ায় ভাগিনার ছুরিকাঘাতে মামা খুন: আটক-১

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া সংবাদদাতাঃ কক্সবাজারের চকরিয়া উপজেলায়  মামাতো বোনের সাথে তোলা পুরনো প্রেমের ছবি ফেসবুকে দেয়ায় বাকবিতন্ডার এক পর্যায়ে নুরুল আবছার (৪৫) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার ভাগিনা জকির আলম।মামা নুরুল আবচারকে হত্যার পর জকির বোরকা পরিয়ে পালিয়ে যেতে সহায়তা করায় তার স্ত্রী হোসনে আরা বেগম (২০)কে আটক করেছে পুলিশ।১৩জুন (বুধবার) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডস্থ ভাঙ্গারপাড়া নামক এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।নিহত নুরুল আবছার ওই এলাকার আব্বাস আহমদের ছেলে বলে সূত্রে জানায়।
স্থানীয় ও নিহতের আত্মীয়রা জানান, প্রায় ৫বছর পূর্বে জাকিরের মায়ের চাচাতো ভাই নুরুল আবছারের মেয়ের সাথে প্রেম ছিলো জকির আলমের।ওইসময় প্রেমের সম্পর্কের সুবাধে উভয়ে কয়েকটি ছবিও তুলেছিল।প্রেম চলাকালেই প্রথমে জকির অন্যত্র বিয়ে করে সংসার করছিল।পরে প্রেমিকার মামাতো বোনের বিয়ে হলে পুরনো প্রেমের ছবি ফেসবুকে আপলোড করে জকির।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি দেয়ার বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে মামা নুরুল আলম তার ভাগিনা জাকির সাথে। বুধবার দুপুরের দিকে মামা-ভাগিনার দু’জনের তর্কাতর্কি এক পর্যায়ে ভাগিনা জাকির তার মামা নুরুল আলমকে ছুরিকাঘাত করে হত্যা করে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,প্রেমের সম্পর্কের ঘটনার জের ও ফেইসবুকে ছবি দেয়ার ঘটনা নিয়ে মামা-ভাগিনার বাকবিতণ্ডা নিয়ে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।পুলিশ লাশ উদ্ধার করে নিহতের প্রাথমিক সুরুতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ছবি প্রতিকী।

Shares