আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

সংবাদ প্রকাশের পর হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ হয়েছে নতুন মাত্রা

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ণ | মার্চ ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৫ বার

ওমর ফারুক সুমনঃ বিভিন্ন গণ মাধ্যমে সংবাদ প্রকাশের পর ময়মনসিংহের হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন মাত্রা যোগ হয়েছে।যোগ হয়েছে পরিস্কার পরিচ্ছন্নতা, ইজিসি পরীক্ষাসহ আরও অন্যান্য সুযোগ সুবিধা।
এছাড়া করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের জন্যে ব্যবস্থা করা হয়েছে আলাদা আইসোলেশন ওয়ার্ড। খোলা হয়েছে জরুরী হেল্পলাইন নাম্বার।শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ও পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া হাসপাতাল পরিদর্শন কালে হাসপাতালের টিএইচও ডা. মুনির আহমেদ এ তথ্য নিশ্চিৎ করেছেন। এ সময় সাংবাদিকদের সাথে মতবিনীময়কালে পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া খুররম বলেন, আমাদের সামনে বড় চ্যালেঞ্জ। আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে যে পরিমান সাপোর্ট থাকার কথা তা আমাদের নেই। যা আছে তা নিয়েই পরিস্থিতি মোকাবেলা করতে হবে।
সেজন্যে সতর্কতা অবলম্বন করতে হবে, যার যার অবস্থান থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। যে খেতে পারছেনা তাকে সামর্থ অনুযায়ী খেতে দিতে হবে। স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে হবে। তিনি বলেন, ডাক্তারগণ এই মুহুর্তে আমাদের মূল অভিভাবক। তারা নিজেদের সেফটির কথা না চিন্তা করে সেবা করে যাচ্ছে। এ দুর্যোগ মুহুর্তে ডাক্তারদের পাশে থেকে আমাদেরও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। যেখানেই অসঙ্গতি সেখানেই আমরা ছুটে যাচ্ছি। কিন্তু আমরা সংখ্যায় কম, আমাদের গুটি কয়েকজন লোকের দ্বারা মনিটরিং করা সম্ভব নয়। এ জন্যে প্রত্যেকের সহযোগীতা করতে হবে। এ মুহুর্তে প্রত্যেকের কাছ থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য উপাত্ত দিয়ে সহযোগীতা কামনা করেন।এ সময় হাসপাতাল পরিদর্শনকালে গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Shares