আজ বৃহস্পতিবার , ১৭ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

সংবাদ প্রকাশের পর হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ হয়েছে নতুন মাত্রা

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ণ | মার্চ ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০১ বার

ওমর ফারুক সুমনঃ বিভিন্ন গণ মাধ্যমে সংবাদ প্রকাশের পর ময়মনসিংহের হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন মাত্রা যোগ হয়েছে।যোগ হয়েছে পরিস্কার পরিচ্ছন্নতা, ইজিসি পরীক্ষাসহ আরও অন্যান্য সুযোগ সুবিধা।
এছাড়া করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের জন্যে ব্যবস্থা করা হয়েছে আলাদা আইসোলেশন ওয়ার্ড। খোলা হয়েছে জরুরী হেল্পলাইন নাম্বার।শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ও পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া হাসপাতাল পরিদর্শন কালে হাসপাতালের টিএইচও ডা. মুনির আহমেদ এ তথ্য নিশ্চিৎ করেছেন। এ সময় সাংবাদিকদের সাথে মতবিনীময়কালে পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া খুররম বলেন, আমাদের সামনে বড় চ্যালেঞ্জ। আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে যে পরিমান সাপোর্ট থাকার কথা তা আমাদের নেই। যা আছে তা নিয়েই পরিস্থিতি মোকাবেলা করতে হবে।
সেজন্যে সতর্কতা অবলম্বন করতে হবে, যার যার অবস্থান থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। যে খেতে পারছেনা তাকে সামর্থ অনুযায়ী খেতে দিতে হবে। স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে হবে। তিনি বলেন, ডাক্তারগণ এই মুহুর্তে আমাদের মূল অভিভাবক। তারা নিজেদের সেফটির কথা না চিন্তা করে সেবা করে যাচ্ছে। এ দুর্যোগ মুহুর্তে ডাক্তারদের পাশে থেকে আমাদেরও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। যেখানেই অসঙ্গতি সেখানেই আমরা ছুটে যাচ্ছি। কিন্তু আমরা সংখ্যায় কম, আমাদের গুটি কয়েকজন লোকের দ্বারা মনিটরিং করা সম্ভব নয়। এ জন্যে প্রত্যেকের সহযোগীতা করতে হবে। এ মুহুর্তে প্রত্যেকের কাছ থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য উপাত্ত দিয়ে সহযোগীতা কামনা করেন।এ সময় হাসপাতাল পরিদর্শনকালে গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Shares