আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

সংবাদ প্রকাশের পর হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ হয়েছে নতুন মাত্রা

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ণ | মার্চ ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪০ বার

ওমর ফারুক সুমনঃ বিভিন্ন গণ মাধ্যমে সংবাদ প্রকাশের পর ময়মনসিংহের হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন মাত্রা যোগ হয়েছে।যোগ হয়েছে পরিস্কার পরিচ্ছন্নতা, ইজিসি পরীক্ষাসহ আরও অন্যান্য সুযোগ সুবিধা।
এছাড়া করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের জন্যে ব্যবস্থা করা হয়েছে আলাদা আইসোলেশন ওয়ার্ড। খোলা হয়েছে জরুরী হেল্পলাইন নাম্বার।শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ও পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া হাসপাতাল পরিদর্শন কালে হাসপাতালের টিএইচও ডা. মুনির আহমেদ এ তথ্য নিশ্চিৎ করেছেন। এ সময় সাংবাদিকদের সাথে মতবিনীময়কালে পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া খুররম বলেন, আমাদের সামনে বড় চ্যালেঞ্জ। আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে যে পরিমান সাপোর্ট থাকার কথা তা আমাদের নেই। যা আছে তা নিয়েই পরিস্থিতি মোকাবেলা করতে হবে।
সেজন্যে সতর্কতা অবলম্বন করতে হবে, যার যার অবস্থান থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। যে খেতে পারছেনা তাকে সামর্থ অনুযায়ী খেতে দিতে হবে। স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে হবে। তিনি বলেন, ডাক্তারগণ এই মুহুর্তে আমাদের মূল অভিভাবক। তারা নিজেদের সেফটির কথা না চিন্তা করে সেবা করে যাচ্ছে। এ দুর্যোগ মুহুর্তে ডাক্তারদের পাশে থেকে আমাদেরও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। যেখানেই অসঙ্গতি সেখানেই আমরা ছুটে যাচ্ছি। কিন্তু আমরা সংখ্যায় কম, আমাদের গুটি কয়েকজন লোকের দ্বারা মনিটরিং করা সম্ভব নয়। এ জন্যে প্রত্যেকের সহযোগীতা করতে হবে। এ মুহুর্তে প্রত্যেকের কাছ থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য উপাত্ত দিয়ে সহযোগীতা কামনা করেন।এ সময় হাসপাতাল পরিদর্শনকালে গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Shares