আজ বুধবার , ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

সংবাদ প্রকাশের পর হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ হয়েছে নতুন মাত্রা

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ণ | মার্চ ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৩ বার

ওমর ফারুক সুমনঃ বিভিন্ন গণ মাধ্যমে সংবাদ প্রকাশের পর ময়মনসিংহের হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন মাত্রা যোগ হয়েছে।যোগ হয়েছে পরিস্কার পরিচ্ছন্নতা, ইজিসি পরীক্ষাসহ আরও অন্যান্য সুযোগ সুবিধা।
এছাড়া করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের জন্যে ব্যবস্থা করা হয়েছে আলাদা আইসোলেশন ওয়ার্ড। খোলা হয়েছে জরুরী হেল্পলাইন নাম্বার।শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ও পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া হাসপাতাল পরিদর্শন কালে হাসপাতালের টিএইচও ডা. মুনির আহমেদ এ তথ্য নিশ্চিৎ করেছেন। এ সময় সাংবাদিকদের সাথে মতবিনীময়কালে পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া খুররম বলেন, আমাদের সামনে বড় চ্যালেঞ্জ। আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে যে পরিমান সাপোর্ট থাকার কথা তা আমাদের নেই। যা আছে তা নিয়েই পরিস্থিতি মোকাবেলা করতে হবে।
সেজন্যে সতর্কতা অবলম্বন করতে হবে, যার যার অবস্থান থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। যে খেতে পারছেনা তাকে সামর্থ অনুযায়ী খেতে দিতে হবে। স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে হবে। তিনি বলেন, ডাক্তারগণ এই মুহুর্তে আমাদের মূল অভিভাবক। তারা নিজেদের সেফটির কথা না চিন্তা করে সেবা করে যাচ্ছে। এ দুর্যোগ মুহুর্তে ডাক্তারদের পাশে থেকে আমাদেরও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। যেখানেই অসঙ্গতি সেখানেই আমরা ছুটে যাচ্ছি। কিন্তু আমরা সংখ্যায় কম, আমাদের গুটি কয়েকজন লোকের দ্বারা মনিটরিং করা সম্ভব নয়। এ জন্যে প্রত্যেকের সহযোগীতা করতে হবে। এ মুহুর্তে প্রত্যেকের কাছ থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য উপাত্ত দিয়ে সহযোগীতা কামনা করেন।এ সময় হাসপাতাল পরিদর্শনকালে গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Shares