আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বিমানে করোনা রোগী! জানালা দিয়ে ঝাঁপ দিলেন পাইলট!

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৪ বার

অনলাইন ডেস্কঃ প্রাণঘাতী কোভিড-১৯ বা করোনাভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য সংক্রমিত ব্যক্তি থেকে দূরে থাকাই সবচেয়ে নিরাপদ উপায়। কিন্তু এ নিয়ে ঘটছে অনেক ঘটনা-দুর্ঘটনা। এমন অবাক করা এক ঘটনা ঘটিয়েছেন০ এক ভারতীয় পাইলট।
বিমানে করোনাভাইরাসে আক্রান্ত এক যাত্রী আছেন, এমন সন্দেহে আতঙ্কে জানালা দিয়ে ঝাঁপ দেয়ার ঘটনা ঘটিয়েছেন তিনি। গত শুক্রবার (২০ মার্চ) পুনে থেকে দিল্লিগামী এয়ার এশিয়ার একটি বিমানের পাইলট এ কাণ্ড ঘটান।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, ভারতে করোনা ভাইরাসে এ পর্যন্ত ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২৫ জনে। সোমবার নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন।
শুক্রবার ওই বিমানটিতে এমন এক যাত্রী ছিলেন, যার শরীরে করোনাভাইরাসের লক্ষণ রয়েছে- এ কথা জানার পরই ঘাবড়ে যান পাইলট।
বিমানটি অবতরণের পর তার সাধারণ দরজা দিয়ে না বেরিয়ে পাইলট-ইন-কমান্ড বেছে নিলেন ককপিটের সেকেন্ড এক্সিট অর্থাৎ দ্বিতীয় দরজা দিয়ে রীতিমতো বাইরে ঝাঁপ দেন তিনি। এ বিষয়ে এয়ার এশিয়া ভারতের এক মুখপাত্র গণমাধ্যমকে বলেছেন, করোনা ভাইরাসের লক্ষণযুক্ত ওই যাত্রী বিমানের একেবারে প্রথম সারিতেই বসেছিলেন, আর তাকে নিয়েই আতঙ্কের পরিবেশ তৈরি হয় গোটা বিমানে।

Shares