আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

বিমানে করোনা রোগী! জানালা দিয়ে ঝাঁপ দিলেন পাইলট!

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৯ বার

অনলাইন ডেস্কঃ প্রাণঘাতী কোভিড-১৯ বা করোনাভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য সংক্রমিত ব্যক্তি থেকে দূরে থাকাই সবচেয়ে নিরাপদ উপায়। কিন্তু এ নিয়ে ঘটছে অনেক ঘটনা-দুর্ঘটনা। এমন অবাক করা এক ঘটনা ঘটিয়েছেন০ এক ভারতীয় পাইলট।
বিমানে করোনাভাইরাসে আক্রান্ত এক যাত্রী আছেন, এমন সন্দেহে আতঙ্কে জানালা দিয়ে ঝাঁপ দেয়ার ঘটনা ঘটিয়েছেন তিনি। গত শুক্রবার (২০ মার্চ) পুনে থেকে দিল্লিগামী এয়ার এশিয়ার একটি বিমানের পাইলট এ কাণ্ড ঘটান।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, ভারতে করোনা ভাইরাসে এ পর্যন্ত ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২৫ জনে। সোমবার নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন।
শুক্রবার ওই বিমানটিতে এমন এক যাত্রী ছিলেন, যার শরীরে করোনাভাইরাসের লক্ষণ রয়েছে- এ কথা জানার পরই ঘাবড়ে যান পাইলট।
বিমানটি অবতরণের পর তার সাধারণ দরজা দিয়ে না বেরিয়ে পাইলট-ইন-কমান্ড বেছে নিলেন ককপিটের সেকেন্ড এক্সিট অর্থাৎ দ্বিতীয় দরজা দিয়ে রীতিমতো বাইরে ঝাঁপ দেন তিনি। এ বিষয়ে এয়ার এশিয়া ভারতের এক মুখপাত্র গণমাধ্যমকে বলেছেন, করোনা ভাইরাসের লক্ষণযুক্ত ওই যাত্রী বিমানের একেবারে প্রথম সারিতেই বসেছিলেন, আর তাকে নিয়েই আতঙ্কের পরিবেশ তৈরি হয় গোটা বিমানে।

Shares