আজ মঙ্গলবার , ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

বিমানে করোনা রোগী! জানালা দিয়ে ঝাঁপ দিলেন পাইলট!

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১১৩ বার

অনলাইন ডেস্কঃ প্রাণঘাতী কোভিড-১৯ বা করোনাভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য সংক্রমিত ব্যক্তি থেকে দূরে থাকাই সবচেয়ে নিরাপদ উপায়। কিন্তু এ নিয়ে ঘটছে অনেক ঘটনা-দুর্ঘটনা। এমন অবাক করা এক ঘটনা ঘটিয়েছেন০ এক ভারতীয় পাইলট।
বিমানে করোনাভাইরাসে আক্রান্ত এক যাত্রী আছেন, এমন সন্দেহে আতঙ্কে জানালা দিয়ে ঝাঁপ দেয়ার ঘটনা ঘটিয়েছেন তিনি। গত শুক্রবার (২০ মার্চ) পুনে থেকে দিল্লিগামী এয়ার এশিয়ার একটি বিমানের পাইলট এ কাণ্ড ঘটান।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, ভারতে করোনা ভাইরাসে এ পর্যন্ত ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২৫ জনে। সোমবার নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন।
শুক্রবার ওই বিমানটিতে এমন এক যাত্রী ছিলেন, যার শরীরে করোনাভাইরাসের লক্ষণ রয়েছে- এ কথা জানার পরই ঘাবড়ে যান পাইলট।
বিমানটি অবতরণের পর তার সাধারণ দরজা দিয়ে না বেরিয়ে পাইলট-ইন-কমান্ড বেছে নিলেন ককপিটের সেকেন্ড এক্সিট অর্থাৎ দ্বিতীয় দরজা দিয়ে রীতিমতো বাইরে ঝাঁপ দেন তিনি। এ বিষয়ে এয়ার এশিয়া ভারতের এক মুখপাত্র গণমাধ্যমকে বলেছেন, করোনা ভাইরাসের লক্ষণযুক্ত ওই যাত্রী বিমানের একেবারে প্রথম সারিতেই বসেছিলেন, আর তাকে নিয়েই আতঙ্কের পরিবেশ তৈরি হয় গোটা বিমানে।

Shares