আজ বুধবার , ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

নালিতাবাড়ীতে ওসি’র হাতে করোনা প্রতিরোধের লিফলেট

প্রকাশিতঃ ৭:২২ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৯ বার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরের নালিতাবাড়ীতে জেলা পুলিশের নির্দেশনায় নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ করেছেন ওসি বছির আহমেদ বাদল। একই সাথে শুক্রবার (১৩ মার্চ) জুমার নামাজের সময় থানা সংলগ্ন মসজিদে মুসুলি­দের ও সাধারন জনতার মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে জনসচেতনতামুলক আলোচনা করেন। নামাজ শেষে আইইডিসিআর-এর হটলাইন নম্বর সম্বলিত এ লিফলেট বিরতণ করেন। একই সময়ে পৌরশহরের বিভিন্ন মসজিদে পুলিশের বিভিন্ন সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত থেকে এই লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণ কালে ওসি বছির আহমেদ বাদল বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসে সংক্রমিত রোগী সনাক্ত হয়েছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই। এ ভাইরাস থেকে সংক্রমিত হওয়ার আগেই আমাদেরকে সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই।
তিনি আরো বলেন, জেলা পুলিশের নির্দেশনায় নালিতাবাড়ী থানা পুলিশ, কমিউনিটি পুলিশিং সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় উপজেলার ১২টি ইউনিয়নের সকল মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধ শীর্ষক করনীয় লিফলেট বিতরণ করা হবে।

Shares