আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নালিতাবাড়ীতে ওসি’র হাতে করোনা প্রতিরোধের লিফলেট

প্রকাশিতঃ ৭:২২ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরের নালিতাবাড়ীতে জেলা পুলিশের নির্দেশনায় নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ করেছেন ওসি বছির আহমেদ বাদল। একই সাথে শুক্রবার (১৩ মার্চ) জুমার নামাজের সময় থানা সংলগ্ন মসজিদে মুসুলি­দের ও সাধারন জনতার মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে জনসচেতনতামুলক আলোচনা করেন। নামাজ শেষে আইইডিসিআর-এর হটলাইন নম্বর সম্বলিত এ লিফলেট বিরতণ করেন। একই সময়ে পৌরশহরের বিভিন্ন মসজিদে পুলিশের বিভিন্ন সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত থেকে এই লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণ কালে ওসি বছির আহমেদ বাদল বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসে সংক্রমিত রোগী সনাক্ত হয়েছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই। এ ভাইরাস থেকে সংক্রমিত হওয়ার আগেই আমাদেরকে সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই।
তিনি আরো বলেন, জেলা পুলিশের নির্দেশনায় নালিতাবাড়ী থানা পুলিশ, কমিউনিটি পুলিশিং সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় উপজেলার ১২টি ইউনিয়নের সকল মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধ শীর্ষক করনীয় লিফলেট বিতরণ করা হবে।

Shares