আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

নালিতাবাড়ীতে ওসি’র হাতে করোনা প্রতিরোধের লিফলেট

প্রকাশিতঃ ৭:২২ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১১৮ বার

স্টাফ রিপোর্টারঃ শেরপুরের নালিতাবাড়ীতে জেলা পুলিশের নির্দেশনায় নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ করেছেন ওসি বছির আহমেদ বাদল। একই সাথে শুক্রবার (১৩ মার্চ) জুমার নামাজের সময় থানা সংলগ্ন মসজিদে মুসুলি­দের ও সাধারন জনতার মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে জনসচেতনতামুলক আলোচনা করেন। নামাজ শেষে আইইডিসিআর-এর হটলাইন নম্বর সম্বলিত এ লিফলেট বিরতণ করেন। একই সময়ে পৌরশহরের বিভিন্ন মসজিদে পুলিশের বিভিন্ন সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত থেকে এই লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণ কালে ওসি বছির আহমেদ বাদল বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসে সংক্রমিত রোগী সনাক্ত হয়েছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই। এ ভাইরাস থেকে সংক্রমিত হওয়ার আগেই আমাদেরকে সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই।
তিনি আরো বলেন, জেলা পুলিশের নির্দেশনায় নালিতাবাড়ী থানা পুলিশ, কমিউনিটি পুলিশিং সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় উপজেলার ১২টি ইউনিয়নের সকল মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধ শীর্ষক করনীয় লিফলেট বিতরণ করা হবে।

Shares