আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ভালুকায় ইমাম পরিবহনের বাস ও ট্রাক সংঘর্ষ! নিহত-১, আহত-১০

প্রকাশিতঃ ৩:৩৯ অপরাহ্ণ | মার্চ ০২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৮ বার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হালুয়াঘাট থেকে ইমাম ট্রেলওয়েজ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পরে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকায় পৌছলে দাঁড়ানো থাকা বালুবাহী ট্রাকের পেছনে বাসটি ধক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের হেলপার নিহত হয়। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদর উদ্ধার করে ভালুকা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। বাসের চালক পালিয়ে গেছে। তবে ট্রাক ও বাসটি আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares