আজ বুধবার , ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

ভালুকায় ইমাম পরিবহনের বাস ও ট্রাক সংঘর্ষ! নিহত-১, আহত-১০

প্রকাশিতঃ ৩:৩৯ অপরাহ্ণ | মার্চ ০২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৭ বার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হালুয়াঘাট থেকে ইমাম ট্রেলওয়েজ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পরে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকায় পৌছলে দাঁড়ানো থাকা বালুবাহী ট্রাকের পেছনে বাসটি ধক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের হেলপার নিহত হয়। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদর উদ্ধার করে ভালুকা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। বাসের চালক পালিয়ে গেছে। তবে ট্রাক ও বাসটি আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares