আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

ভালুকায় ইমাম পরিবহনের বাস ও ট্রাক সংঘর্ষ! নিহত-১, আহত-১০

প্রকাশিতঃ ৩:৩৯ অপরাহ্ণ | মার্চ ০২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৯ বার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হালুয়াঘাট থেকে ইমাম ট্রেলওয়েজ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পরে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকায় পৌছলে দাঁড়ানো থাকা বালুবাহী ট্রাকের পেছনে বাসটি ধক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের হেলপার নিহত হয়। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদর উদ্ধার করে ভালুকা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। বাসের চালক পালিয়ে গেছে। তবে ট্রাক ও বাসটি আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares