আজ বুধবার , ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

পিকনিকে গিয়ে দূর্ঘটনায় গৌরিপুরের সাত শিক্ষার্থী নিহত

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১১৭ বার

স্টফ রিপোর্টারঃ এসএসসি ও সমমান পরীক্ষা শেষে নেত্রকোনায় পিকনিকে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৌরীপুরের সাত শিক্ষার্থী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
শনিবার নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকউরগড়া ইউনিয়নের শান্তিপুরে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ট্রাকের সঙ্গে যাত্রীবাহী পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন ও পরে ৫ জনসহ মোট সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০-১২ জন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।
জানা যায়, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সদ্যসমাপ্ত এসএসসি ও সমমানের পরীক্ষা শেষে শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়, শালীহর এ. মোতালেব বেগ দাখিল মাদ্রাসা ও ভোকেশনালের ৪৬ জন পরীক্ষার্থী শনিবার নেত্রকোনার দুর্গাপুরে পিকনিকে যায়।
শালীহর এ. মোতালেব বেগ দাখিল মাদ্রাসার সুপার মো. আবদুর রাজ্জাক জানান, পরীক্ষা শেষে শিক্ষার্থীরা সম্মিলিতভাবে পিকনিকে গিয়েছে বলে শুনেছি। তবে এটা আমাদের প্রতিষ্ঠানের অনুমোদিত বা আমাদের অবগত করে যায়নি।

Shares