আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

পিকনিকে গিয়ে দূর্ঘটনায় গৌরিপুরের সাত শিক্ষার্থী নিহত

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৫ বার

স্টফ রিপোর্টারঃ এসএসসি ও সমমান পরীক্ষা শেষে নেত্রকোনায় পিকনিকে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৌরীপুরের সাত শিক্ষার্থী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
শনিবার নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকউরগড়া ইউনিয়নের শান্তিপুরে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ট্রাকের সঙ্গে যাত্রীবাহী পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন ও পরে ৫ জনসহ মোট সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০-১২ জন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।
জানা যায়, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সদ্যসমাপ্ত এসএসসি ও সমমানের পরীক্ষা শেষে শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়, শালীহর এ. মোতালেব বেগ দাখিল মাদ্রাসা ও ভোকেশনালের ৪৬ জন পরীক্ষার্থী শনিবার নেত্রকোনার দুর্গাপুরে পিকনিকে যায়।
শালীহর এ. মোতালেব বেগ দাখিল মাদ্রাসার সুপার মো. আবদুর রাজ্জাক জানান, পরীক্ষা শেষে শিক্ষার্থীরা সম্মিলিতভাবে পিকনিকে গিয়েছে বলে শুনেছি। তবে এটা আমাদের প্রতিষ্ঠানের অনুমোদিত বা আমাদের অবগত করে যায়নি।

Shares