আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন ময়মসিংরে ত্রিশালে জমে উঠছে কোরবানি পশুর হাট প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ পেল করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তারা

ভূঞাপুরে ৯৭০ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক! চালক পলাতক

প্রকাশিতঃ ৫:১০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৭ বার

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। ভূঞাপুর থানা পুলিশ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর ঘাট এলাকা থেকে এসব উদ্ধার করে।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ট্রাফিক সার্জেন্ট মো. অলিদ বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (রাজ মেট্রো-ভ-০২-০০২৮) চালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে সিগন্যাল দেয়া হয়। এ সময় চালক সিগনাল অমান্য করে গাড়িটি গোল চত্ত্বর ঘুরিয়ে দ্রুত ভূঞাপুরের দিকে যেতে থাকে। পরে তার পিছু নিলে বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট সংলগ্ন সিরাজকান্দি বাজারে ওই প্রাইভেটকারের চালক ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিয়ে গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর তীরে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেটকার আটক করা গেলেও চালক পালিয়ে যায়। আটককৃত প্রাইভেটকারে ৯৭০ বোতল ফেন্সিডিলের পাওয়া যায়।

ভূঞাপুর থানার কর্মকর্তা ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে প্রাইভেটকারকে সিগনাল দেয়ার পরও তা অমান্য করে চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দাসী খানুরবাড়ি ঘাট থেকে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

Shares