আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ভূঞাপুরে ৯৭০ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক! চালক পলাতক

প্রকাশিতঃ ৫:১০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪১৯ বার

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। ভূঞাপুর থানা পুলিশ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর ঘাট এলাকা থেকে এসব উদ্ধার করে।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ট্রাফিক সার্জেন্ট মো. অলিদ বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (রাজ মেট্রো-ভ-০২-০০২৮) চালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে সিগন্যাল দেয়া হয়। এ সময় চালক সিগনাল অমান্য করে গাড়িটি গোল চত্ত্বর ঘুরিয়ে দ্রুত ভূঞাপুরের দিকে যেতে থাকে। পরে তার পিছু নিলে বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট সংলগ্ন সিরাজকান্দি বাজারে ওই প্রাইভেটকারের চালক ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিয়ে গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর তীরে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেটকার আটক করা গেলেও চালক পালিয়ে যায়। আটককৃত প্রাইভেটকারে ৯৭০ বোতল ফেন্সিডিলের পাওয়া যায়।

ভূঞাপুর থানার কর্মকর্তা ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে প্রাইভেটকারকে সিগনাল দেয়ার পরও তা অমান্য করে চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দাসী খানুরবাড়ি ঘাট থেকে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

Shares