আজ শনিবার , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে বাউফলে পুলিশের বাধাঁয় ছাত্রদলের র‌্যালী পন্ড, পরে আলোচনা সভা অনুষ্ঠিত

ভূঞাপুরে ৯৭০ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক! চালক পলাতক

প্রকাশিতঃ ৫:১০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৫ বার

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। ভূঞাপুর থানা পুলিশ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর ঘাট এলাকা থেকে এসব উদ্ধার করে।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ট্রাফিক সার্জেন্ট মো. অলিদ বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (রাজ মেট্রো-ভ-০২-০০২৮) চালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে সিগন্যাল দেয়া হয়। এ সময় চালক সিগনাল অমান্য করে গাড়িটি গোল চত্ত্বর ঘুরিয়ে দ্রুত ভূঞাপুরের দিকে যেতে থাকে। পরে তার পিছু নিলে বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট সংলগ্ন সিরাজকান্দি বাজারে ওই প্রাইভেটকারের চালক ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিয়ে গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর তীরে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেটকার আটক করা গেলেও চালক পালিয়ে যায়। আটককৃত প্রাইভেটকারে ৯৭০ বোতল ফেন্সিডিলের পাওয়া যায়।

ভূঞাপুর থানার কর্মকর্তা ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে প্রাইভেটকারকে সিগনাল দেয়ার পরও তা অমান্য করে চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দাসী খানুরবাড়ি ঘাট থেকে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

Shares