আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

সেন্টমার্টিনে ট্রলার ডুবি! ১৫ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৭ বার

এস্তে ফারুক, কক্সবাজার থেকেঃ
কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন বঙ্গোপসাগরে শতাধিক রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় ১৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা। এসময় জীবিত উদ্ধার করা হয়েছে ৬৫ জনকে।
এঘটনায় আরো ২০ জনের অধিক রোহিঙ্গা নিঁেখাজ রয়েছে বলে ধারণা করছে কোষ্টগার্ড সদস্যরা। জীবিত ও মৃতদেহগুলো সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক।
কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক জানান, অবৈধভাবে সাগরে পথে মালয়েশিয়া যাওয়ার পথে একটি ট্রলার সেন্টমার্টিন দ্বীপ থেকে ৩ নটিক্যাল মাইল দূরে ডুবে যায়। খবর পেয়ে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা দ্রæত উদ্ধার অভিযান চালন।
আজ সকাল থেকে এ পর্যন্ত ৬৫ জনকে জীবিত ও ১৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারে শতাধিক যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে। ট্রলারটি পানিতে তলিয়ে যাওয়ায় ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। ট্রলার ডুবির ঘটনায় কোস্টগার্ড ছাড়াও নৌ-বাহিনী, বিজিবি, পুলিশ সহ আইনশৃংখলা বাহিনী অংশ নিয়েছে। জীবিত উদ্ধারদের সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

Shares