আজ রবিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

সেন্টমার্টিনে ট্রলার ডুবি! ১৫ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৯ বার

এস্তে ফারুক, কক্সবাজার থেকেঃ
কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন বঙ্গোপসাগরে শতাধিক রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় ১৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা। এসময় জীবিত উদ্ধার করা হয়েছে ৬৫ জনকে।
এঘটনায় আরো ২০ জনের অধিক রোহিঙ্গা নিঁেখাজ রয়েছে বলে ধারণা করছে কোষ্টগার্ড সদস্যরা। জীবিত ও মৃতদেহগুলো সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক।
কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক জানান, অবৈধভাবে সাগরে পথে মালয়েশিয়া যাওয়ার পথে একটি ট্রলার সেন্টমার্টিন দ্বীপ থেকে ৩ নটিক্যাল মাইল দূরে ডুবে যায়। খবর পেয়ে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা দ্রæত উদ্ধার অভিযান চালন।
আজ সকাল থেকে এ পর্যন্ত ৬৫ জনকে জীবিত ও ১৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারে শতাধিক যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে। ট্রলারটি পানিতে তলিয়ে যাওয়ায় ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। ট্রলার ডুবির ঘটনায় কোস্টগার্ড ছাড়াও নৌ-বাহিনী, বিজিবি, পুলিশ সহ আইনশৃংখলা বাহিনী অংশ নিয়েছে। জীবিত উদ্ধারদের সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

Shares