আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

সেন্টমার্টিনে ট্রলার ডুবি! ১৫ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৫ বার

এস্তে ফারুক, কক্সবাজার থেকেঃ
কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন বঙ্গোপসাগরে শতাধিক রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় ১৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা। এসময় জীবিত উদ্ধার করা হয়েছে ৬৫ জনকে।
এঘটনায় আরো ২০ জনের অধিক রোহিঙ্গা নিঁেখাজ রয়েছে বলে ধারণা করছে কোষ্টগার্ড সদস্যরা। জীবিত ও মৃতদেহগুলো সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক।
কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক জানান, অবৈধভাবে সাগরে পথে মালয়েশিয়া যাওয়ার পথে একটি ট্রলার সেন্টমার্টিন দ্বীপ থেকে ৩ নটিক্যাল মাইল দূরে ডুবে যায়। খবর পেয়ে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা দ্রæত উদ্ধার অভিযান চালন।
আজ সকাল থেকে এ পর্যন্ত ৬৫ জনকে জীবিত ও ১৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারে শতাধিক যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে। ট্রলারটি পানিতে তলিয়ে যাওয়ায় ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। ট্রলার ডুবির ঘটনায় কোস্টগার্ড ছাড়াও নৌ-বাহিনী, বিজিবি, পুলিশ সহ আইনশৃংখলা বাহিনী অংশ নিয়েছে। জীবিত উদ্ধারদের সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

Shares