আজ শুক্রবার , ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

সেন্টমার্টিনে ট্রলার ডুবি! ১৫ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২১ বার

এস্তে ফারুক, কক্সবাজার থেকেঃ
কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন বঙ্গোপসাগরে শতাধিক রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় ১৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা। এসময় জীবিত উদ্ধার করা হয়েছে ৬৫ জনকে।
এঘটনায় আরো ২০ জনের অধিক রোহিঙ্গা নিঁেখাজ রয়েছে বলে ধারণা করছে কোষ্টগার্ড সদস্যরা। জীবিত ও মৃতদেহগুলো সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক।
কোষ্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের লে: কমান্ডার নাঈমুল হক জানান, অবৈধভাবে সাগরে পথে মালয়েশিয়া যাওয়ার পথে একটি ট্রলার সেন্টমার্টিন দ্বীপ থেকে ৩ নটিক্যাল মাইল দূরে ডুবে যায়। খবর পেয়ে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা দ্রæত উদ্ধার অভিযান চালন।
আজ সকাল থেকে এ পর্যন্ত ৬৫ জনকে জীবিত ও ১৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারে শতাধিক যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে। ট্রলারটি পানিতে তলিয়ে যাওয়ায় ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। ট্রলার ডুবির ঘটনায় কোস্টগার্ড ছাড়াও নৌ-বাহিনী, বিজিবি, পুলিশ সহ আইনশৃংখলা বাহিনী অংশ নিয়েছে। জীবিত উদ্ধারদের সেন্টমার্টিনে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

Shares