আজ মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১ হালুয়াঘাটে চেয়ারম্যান ইরাদের সকল অপকর্ম ফাঁস! পুলিশের জালে আটক রিফাত হত্যা মামলার রায় ঘোষণা! মিন্নিসহ ছয় জনকে মৃত্যুদণ্ড আমতলীতে ৪’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার বরগুনার আমতলীতে মামলা তুলে নিতে বাদীকে বিএনপি নেতার জীবন নাশের হুমকি

ময়মনসিংহে জানুয়ারী মাসে আটক ৩৩৮৯ জন।

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৯ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান যোগদানের এক মাসের মাথায় বিপুল পরিমান মাদক ও মাদক ব্যবসায়ী আটক করে চমক দেখিয়েছেন। বেশ কয়েকটি চাঞ্চল্যকর উল্লেখযোগ্য মামলার মূল আসামীদেরকেও গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছেন বলে জানা যায়। শনিবার ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনীময়কালে এ তথ্য প্রকাশ করেন ময়মনসিংহ জেলা পুলিশ। এক মাসের অভিযানে জেলায় মাদক মামলা হয়েছে ২৬৩টি, নিয়মিত মামলা রুজো হয়েছে ৫৮৯ টি। মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হয়েছে মোট ৩৩৮৯ জন। শুধু মাত্র মাদক মামলায় গ্রেফতার হয়েছে ৩৫৮ জন। এছাড়া বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে বলেও তথ্য পাওয়া যায়।
মুক্তাগাছা থানায় গণ ধর্ষণের শিকার হন আমেনা খাতুন নামে ১৮ বৎসরের এক কিশোরী। এ ঘটনায় গত ১০ জানুয়ারী জড়িত ৪ জনকে আটক করলে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। গত ১৬ জানুয়ারী জেলা শহরের খাগডর ঘুন্টী এলাকায় স্বামীর হাতে খুন হন স্ত্রী ফাহমিদা সুলতানা রুমা ও কন্যা লাবিবা আফরিন নাফিয়া। এ ঘটনায় ঘাতক স্বামী শফিকুল ইসলাম শাহীনকে আটক করে গোয়েন্দা পুলিশ। গত ৪ ফেব্রুয়ারী কোতোয়ালী থানাধীন এইচ এফ হৃদয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী কাউসার , দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে খুনের ঘটনায় জড়িত তিনজনকে আটক করে। এছাড়া চলতি মাসে চোরাইকৃত মোটর সাইকেল, ক্যামেরা, বিদেশী পিস্তল ও রিভলবার উদ্ধারের ঘটনাও রয়েছে।

Shares