আজ শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু

ময়মনসিংহে জানুয়ারী মাসে আটক ৩৩৮৯ জন।

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০০ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান যোগদানের এক মাসের মাথায় বিপুল পরিমান মাদক ও মাদক ব্যবসায়ী আটক করে চমক দেখিয়েছেন। বেশ কয়েকটি চাঞ্চল্যকর উল্লেখযোগ্য মামলার মূল আসামীদেরকেও গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছেন বলে জানা যায়। শনিবার ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনীময়কালে এ তথ্য প্রকাশ করেন ময়মনসিংহ জেলা পুলিশ। এক মাসের অভিযানে জেলায় মাদক মামলা হয়েছে ২৬৩টি, নিয়মিত মামলা রুজো হয়েছে ৫৮৯ টি। মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হয়েছে মোট ৩৩৮৯ জন। শুধু মাত্র মাদক মামলায় গ্রেফতার হয়েছে ৩৫৮ জন। এছাড়া বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে বলেও তথ্য পাওয়া যায়।
মুক্তাগাছা থানায় গণ ধর্ষণের শিকার হন আমেনা খাতুন নামে ১৮ বৎসরের এক কিশোরী। এ ঘটনায় গত ১০ জানুয়ারী জড়িত ৪ জনকে আটক করলে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। গত ১৬ জানুয়ারী জেলা শহরের খাগডর ঘুন্টী এলাকায় স্বামীর হাতে খুন হন স্ত্রী ফাহমিদা সুলতানা রুমা ও কন্যা লাবিবা আফরিন নাফিয়া। এ ঘটনায় ঘাতক স্বামী শফিকুল ইসলাম শাহীনকে আটক করে গোয়েন্দা পুলিশ। গত ৪ ফেব্রুয়ারী কোতোয়ালী থানাধীন এইচ এফ হৃদয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী কাউসার , দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে খুনের ঘটনায় জড়িত তিনজনকে আটক করে। এছাড়া চলতি মাসে চোরাইকৃত মোটর সাইকেল, ক্যামেরা, বিদেশী পিস্তল ও রিভলবার উদ্ধারের ঘটনাও রয়েছে।

Shares