আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ময়মনসিংহে জানুয়ারী মাসে আটক ৩৩৮৯ জন।

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৩ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান যোগদানের এক মাসের মাথায় বিপুল পরিমান মাদক ও মাদক ব্যবসায়ী আটক করে চমক দেখিয়েছেন। বেশ কয়েকটি চাঞ্চল্যকর উল্লেখযোগ্য মামলার মূল আসামীদেরকেও গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছেন বলে জানা যায়। শনিবার ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনীময়কালে এ তথ্য প্রকাশ করেন ময়মনসিংহ জেলা পুলিশ। এক মাসের অভিযানে জেলায় মাদক মামলা হয়েছে ২৬৩টি, নিয়মিত মামলা রুজো হয়েছে ৫৮৯ টি। মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হয়েছে মোট ৩৩৮৯ জন। শুধু মাত্র মাদক মামলায় গ্রেফতার হয়েছে ৩৫৮ জন। এছাড়া বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে বলেও তথ্য পাওয়া যায়।
মুক্তাগাছা থানায় গণ ধর্ষণের শিকার হন আমেনা খাতুন নামে ১৮ বৎসরের এক কিশোরী। এ ঘটনায় গত ১০ জানুয়ারী জড়িত ৪ জনকে আটক করলে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। গত ১৬ জানুয়ারী জেলা শহরের খাগডর ঘুন্টী এলাকায় স্বামীর হাতে খুন হন স্ত্রী ফাহমিদা সুলতানা রুমা ও কন্যা লাবিবা আফরিন নাফিয়া। এ ঘটনায় ঘাতক স্বামী শফিকুল ইসলাম শাহীনকে আটক করে গোয়েন্দা পুলিশ। গত ৪ ফেব্রুয়ারী কোতোয়ালী থানাধীন এইচ এফ হৃদয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী কাউসার , দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে খুনের ঘটনায় জড়িত তিনজনকে আটক করে। এছাড়া চলতি মাসে চোরাইকৃত মোটর সাইকেল, ক্যামেরা, বিদেশী পিস্তল ও রিভলবার উদ্ধারের ঘটনাও রয়েছে।

Shares