আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ময়মনসিংহে নারী কনস্টেবলের লাশ উদ্ধার, স্বামী আটক!

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৩ বার

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: ময়মনসিংহে ঝুলন্ত অবস্থায় সুইটি আক্তার (২১) নামে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কাশর বৌ-বাজার এলাকার একটি বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুইটি ও তার স্বামী হাফিজুর ওই বাসায় ভাড়া থাকতেন। তবে তাদের দুজনের বাড়ি নেত্রকোনা জেলায় বলে জানা গেছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নগরীর কাশর বৌ-বাজার এলাকার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজ। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল (মমেক) কলেজ হাসপাতালের মর্গে পাঠান।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী পুলিশ সদস্য হাফিজুর রহমানকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares