আজ রবিবার , ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১

ময়মনসিংহে নারী কনস্টেবলের লাশ উদ্ধার, স্বামী আটক!

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০১ বার

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: ময়মনসিংহে ঝুলন্ত অবস্থায় সুইটি আক্তার (২১) নামে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কাশর বৌ-বাজার এলাকার একটি বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুইটি ও তার স্বামী হাফিজুর ওই বাসায় ভাড়া থাকতেন। তবে তাদের দুজনের বাড়ি নেত্রকোনা জেলায় বলে জানা গেছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নগরীর কাশর বৌ-বাজার এলাকার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজ। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল (মমেক) কলেজ হাসপাতালের মর্গে পাঠান।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী পুলিশ সদস্য হাফিজুর রহমানকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares