আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

ময়মনসিংহে নারী কনস্টেবলের লাশ উদ্ধার, স্বামী আটক!

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩১ বার

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: ময়মনসিংহে ঝুলন্ত অবস্থায় সুইটি আক্তার (২১) নামে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কাশর বৌ-বাজার এলাকার একটি বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুইটি ও তার স্বামী হাফিজুর ওই বাসায় ভাড়া থাকতেন। তবে তাদের দুজনের বাড়ি নেত্রকোনা জেলায় বলে জানা গেছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নগরীর কাশর বৌ-বাজার এলাকার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজ। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল (মমেক) কলেজ হাসপাতালের মর্গে পাঠান।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী পুলিশ সদস্য হাফিজুর রহমানকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares