আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া

জামালপুরে চার হাত চার পা ও দুই মাথাওয়ালা শিশুর জন্ম

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ | জুন ১৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০১ বার

সীমান্তবার্তা ডেস্কঃ জামালপুর শহরের শেখেরভিটা গ্রামে মুক্তা বেগম (৩০) নামে এক গৃহবধু ৪ হাত ৪ পা ও দুই মাথাওয়ালা শিশুর জন্ম দিয়েছেন। জন্মের পর মা ও নবজাতককে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির এক ঘন্টা পর সন্ধ্যায় প্রায় ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নবজাতকটি।

স্থানীয়রা জানায়,  নির্মান শ্রমিক রানা মিয়ার স্ত্রী মুক্তা বেগম অদ্ভুদ শিশুটির জন্ম দেওয়ার খবর ছড়িয়ে পড়লে উৎসুক মানুষের ভীড় জমে। নবজাতকটির শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তাররা ঘন্টাব্যাপী চেষ্টার পর নবজাতকটিকে বাঁচাতে পারেনি। নবজাতকের মা মুক্তা বেগম বর্তমানে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Shares