আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬২ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ছয় হাজার লোককে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। রবিবার হালুয়াঘাট ডিএস আলিম মাদ্রাসায় উক্ত চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। চক্ষু ক্যাম্পের আর্থিক সহযোগীতা ও মূল পৃষ্ঠপোষকতায় ছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল।

সরেজমিনে চক্ষু ক্যাম্প থেকে ঘুরে এসে জানা যায়, সকাল থেকে ডাক্তার কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের ১২ জন অভিজ্ঞ চক্ষু চিকিৎসক ও সার্জন দ্বারা রবিবার দিনব্যাপী চক্ষু রোগীদের চিকিৎসা, ব্যবস্থাপত্র ও ছানীপড়া রোগীদেরকে বিনামূলয়ে অপারেশনের জন্যে বাছাই করা হয়।
এতে প্রায় এক হাজার নারী ও পুরুষকে ছানীপড়া রোগী হিসেবে বাছাই করে অপারেশনের জন্যে ময়মনসিংহে নিয়ে যাওয়া হবে এমনটাই জানান ক্যাম্পের মূল আয়োজক সালমান ওমর রুবেল।
এছাড়া কম গুরুত্বপূর্ণ রোগীদেরকে চশমা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। চক্ষু ক্যাম্প উদ্ভোধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আনম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক এনায়েতুর রহমান কালাম। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares