আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫০৭ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ছয় হাজার লোককে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। রবিবার হালুয়াঘাট ডিএস আলিম মাদ্রাসায় উক্ত চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। চক্ষু ক্যাম্পের আর্থিক সহযোগীতা ও মূল পৃষ্ঠপোষকতায় ছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল।

সরেজমিনে চক্ষু ক্যাম্প থেকে ঘুরে এসে জানা যায়, সকাল থেকে ডাক্তার কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের ১২ জন অভিজ্ঞ চক্ষু চিকিৎসক ও সার্জন দ্বারা রবিবার দিনব্যাপী চক্ষু রোগীদের চিকিৎসা, ব্যবস্থাপত্র ও ছানীপড়া রোগীদেরকে বিনামূলয়ে অপারেশনের জন্যে বাছাই করা হয়।
এতে প্রায় এক হাজার নারী ও পুরুষকে ছানীপড়া রোগী হিসেবে বাছাই করে অপারেশনের জন্যে ময়মনসিংহে নিয়ে যাওয়া হবে এমনটাই জানান ক্যাম্পের মূল আয়োজক সালমান ওমর রুবেল।
এছাড়া কম গুরুত্বপূর্ণ রোগীদেরকে চশমা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। চক্ষু ক্যাম্প উদ্ভোধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আনম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক এনায়েতুর রহমান কালাম। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares