আজ শনিবার , ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

শ্রুতিমধুর নয় এমন প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের উদ্যোগ বাউফলে দুই সন্তানের জনকের লাশ উদ্ধার চোরাবালিতে প্রাণ গেলো দুই যুবকের সিনহা নিহতের ঘটনায় জড়িতদের কাউকে ছাড় দেয়া হবেনা: স্বরাষ্ট্রমন্ত্রী ২২ মাস পর টেকনাফ স্বাধীন হলো নিহত যুবলীগ নেতা রুমানের আবেগঘন স্ট্যাটাস নিয়ে তোলপাড় যুবলীগনেতা ও সেচ্ছাসেবকলীগ কর্মীকে হত্যার ঘটনায় বাউফলে আ’লীগ নেতাকে বহিঃস্কার বাউফলে বিদ্যুতের ভেলকিবাজি, অতিষ্ঠ জনজীবন হালুয়াঘাটে বর্নাকবলিত এলাকায় বিএনপি’র কেন্দ্রীয় নেতার ত্রাণ বিতরণ বাউফলে পুকুরে ডুবে তিন বোনে মৃত্যু হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩! প্রাইভেটকার জব্ধ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি! আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ-মিরাজ বহিস্কার বাউফলে চলাচলের পথে বাঁশের বেড়া, ভোগান্তি এটি সড়ক নাকি ফসলী জমিনের মাঠ হালুয়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনীময়

হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৯৯ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ছয় হাজার লোককে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। রবিবার হালুয়াঘাট ডিএস আলিম মাদ্রাসায় উক্ত চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। চক্ষু ক্যাম্পের আর্থিক সহযোগীতা ও মূল পৃষ্ঠপোষকতায় ছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল।

সরেজমিনে চক্ষু ক্যাম্প থেকে ঘুরে এসে জানা যায়, সকাল থেকে ডাক্তার কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের ১২ জন অভিজ্ঞ চক্ষু চিকিৎসক ও সার্জন দ্বারা রবিবার দিনব্যাপী চক্ষু রোগীদের চিকিৎসা, ব্যবস্থাপত্র ও ছানীপড়া রোগীদেরকে বিনামূলয়ে অপারেশনের জন্যে বাছাই করা হয়।
এতে প্রায় এক হাজার নারী ও পুরুষকে ছানীপড়া রোগী হিসেবে বাছাই করে অপারেশনের জন্যে ময়মনসিংহে নিয়ে যাওয়া হবে এমনটাই জানান ক্যাম্পের মূল আয়োজক সালমান ওমর রুবেল।
এছাড়া কম গুরুত্বপূর্ণ রোগীদেরকে চশমা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। চক্ষু ক্যাম্প উদ্ভোধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আনম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক এনায়েতুর রহমান কালাম। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares