আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৯৯ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ছয় হাজার লোককে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। রবিবার হালুয়াঘাট ডিএস আলিম মাদ্রাসায় উক্ত চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। চক্ষু ক্যাম্পের আর্থিক সহযোগীতা ও মূল পৃষ্ঠপোষকতায় ছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল।

সরেজমিনে চক্ষু ক্যাম্প থেকে ঘুরে এসে জানা যায়, সকাল থেকে ডাক্তার কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের ১২ জন অভিজ্ঞ চক্ষু চিকিৎসক ও সার্জন দ্বারা রবিবার দিনব্যাপী চক্ষু রোগীদের চিকিৎসা, ব্যবস্থাপত্র ও ছানীপড়া রোগীদেরকে বিনামূলয়ে অপারেশনের জন্যে বাছাই করা হয়।
এতে প্রায় এক হাজার নারী ও পুরুষকে ছানীপড়া রোগী হিসেবে বাছাই করে অপারেশনের জন্যে ময়মনসিংহে নিয়ে যাওয়া হবে এমনটাই জানান ক্যাম্পের মূল আয়োজক সালমান ওমর রুবেল।
এছাড়া কম গুরুত্বপূর্ণ রোগীদেরকে চশমা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। চক্ষু ক্যাম্প উদ্ভোধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আনম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক এনায়েতুর রহমান কালাম। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares