আজ মঙ্গলবার , ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪২ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ছয় হাজার লোককে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। রবিবার হালুয়াঘাট ডিএস আলিম মাদ্রাসায় উক্ত চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। চক্ষু ক্যাম্পের আর্থিক সহযোগীতা ও মূল পৃষ্ঠপোষকতায় ছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল।

সরেজমিনে চক্ষু ক্যাম্প থেকে ঘুরে এসে জানা যায়, সকাল থেকে ডাক্তার কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের ১২ জন অভিজ্ঞ চক্ষু চিকিৎসক ও সার্জন দ্বারা রবিবার দিনব্যাপী চক্ষু রোগীদের চিকিৎসা, ব্যবস্থাপত্র ও ছানীপড়া রোগীদেরকে বিনামূলয়ে অপারেশনের জন্যে বাছাই করা হয়।
এতে প্রায় এক হাজার নারী ও পুরুষকে ছানীপড়া রোগী হিসেবে বাছাই করে অপারেশনের জন্যে ময়মনসিংহে নিয়ে যাওয়া হবে এমনটাই জানান ক্যাম্পের মূল আয়োজক সালমান ওমর রুবেল।
এছাড়া কম গুরুত্বপূর্ণ রোগীদেরকে চশমা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়েছে। চক্ষু ক্যাম্প উদ্ভোধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আনম সাদেকুর রহমান নঈম, আসলাম মিয়া বাবুল, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক এনায়েতুর রহমান কালাম। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares