আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

বাউফল উপজেলা আ’লীগের সম্মেলনে পাল্টাপাল্টি কমিটি ঘোষণা

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ণ | নভেম্বর ২৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে পাল্টাপাল্টি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সময়ে পাল্টাপাল্টি কমিটিও ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় এক পক্ষের সম্মেলন উপজেলার পুরাতন কোর্ট ভবন চত্বরে এবং অপর পক্ষের সম্মেলন পৌর সদরে লিচুতলা চত্বরে শুরু হয়। পুরাতন কোর্ট ভবন চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ধর্মমন্ত্রী পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া(এম.পি)। জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ ও বাউফল উপজেলা আওয়ামীলগের সভাপতি আ.স.ম ফিরোজ(এম.পি) এর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী আলমগীর এবং বিশেষ অতিথি হিসেবে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বক্তব্য রাখেন । সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য আ.স.ম ফিরোজ আর সাধারণ সম্পাদক হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার।
অপর দিকে পৌরসদরের লিচুতলা চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মজিবুর রহমান মুন্সি । উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জসিম উদ্দিন ফরাজির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আদাবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, এস.এম ইউসুফ প্রমুখ। সম্মেলনে জসিম উদ্দিন ফরাজিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জাহাঙ্গীর উল্ল্যাহকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

Shares