আজ বৃহস্পতিবার , ২২শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে ময়মনসিংহে দোয়া মাহফিল বিশ্বাস- শিখা গুহ রায় হালুয়াঘাটে জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষ্যে শীতবস্ত্র বিতরণ আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদার আর নেই হালুয়াঘাটে মাকে খুন করা সেই বর্বর খুনী পুলিশের হাতে আটক! নালিতাবাড়ীতে মাধ্যমিক শিক্ষক সমবায় সমিতির নির্বাচনী প্রচারনা পুলিশের বিশেষ সেবা! জনতার দোরগোড়ায় হালুয়াঘাট থানার পুলিশ নামহীন- শিখা গুহ রায় কোন অজানা শহর–শিখা গুহ রায় খুব কাছে আবার দূরে- শিখা গুহ রায় মন- শিখা গুহ রায় কাল্পনিক- শিখা গুহ রায়। আকাশের দিকে চেয়ে দেখো-শিখা গুহ রায় নিঝুম রাতে- শিখা গুহ রায় ফেলে আসা অতীত- শিখা গুহ রায়

জনপ্রিয় ৩ নায়িকা ও ৪ মডেল কন্যার সঙ্গে ছিলো জি কে শামীমের স’ম্পর্ক!

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪ বার

অনলাইন ডেস্কঃ কেবল পেশিশক্তি আর রা’জনৈতিক প্র’ভাব বিস্তা’র করে নয় জি কে শামীম শোবিজের তারকাদেরও ব্যবহার করতেন ব্যবসায়িক হাতিয়ার হিসেবে।
আইন শৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখে জি কে শামীম স্বীকার করেছেন যে, শোবিজের জনপ্রিয়, পরিচিত ৭ তারকার সঙ্গে তাঁর স’ম্পর্ক ছিল। তাঁদেরকে তিনি ব্যবহার করতেন। বিভিন্ন কাজের জন্য প্রভাবশালী ব্যক্তিদের কাছে এইসমস্ত মডেলদেরকে তিনি পাঠাতেন।
মা’দক এবং অ’স্ত্র মা’মলায় আ’ট’ক জি কে শামীমকে এখন রি’মান্ডে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। জি’জ্ঞাসাবাদে জি কে শামীম অনেক চা*ঞ্চল্যকর তথ্য দিচ্ছেন। তাঁর যে টেন্ডার সাম্রাজ্য তাঁর উত্থানের আদ্যোপান্ত বর্ণনা দিচ্ছেন।
একাধিক গো’য়েন্দা সূত্রে জানা গেছে, রি’মান্ডে জি কে শামীম বলেছেন যে কেবল পেশিশক্তি, অ’স্ত্র এবং রা’জনৈতিক প্রভাব নয়, ঘুষ এবং নারীদেরকেও ব্যবহার করতেন তাঁর কাজ পাওয়ার জন্য।
যুবলীগের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে যে, জি কে শামীম যুবলীগের নেতা নন। কিন্তু তিনি আনুষ্ঠানিকভাবে যুবলীগের নেতা হোন না হোন যুবলীগের পরিচয় যে তিনি ব্যবহার করতেন তা নিয়ে সন্দেহ নেই গোয়েন্দাদের। তাঁর কাছে যুবলীগের পরিচয় ব্যবহার করা কার্ডও পেয়েছে গোয়েন্দা সংস্থাগুলো।
জিজ্ঞাসাবাদে জি কে শামীম বলেছেন, সিনেমা জগতের জনপ্রিয় তিন নায়িকা, না’ট’ক এবং মডেলিং জগতে জনপ্রিয় চারজন অ’ভিনেত্রীর জি কে শামীমের সঙ্গে ঘ’নিষ্ঠ যোগাযোগ ছিল।
তবে এই সমস্ত মডেল এবং তারকাদের জি কে শামীম ব্যবহার করতেন কাজ পাওয়ার জন্য তাঁর অফিসে বা পাঁচ তারকা হোটেলে তিনি তাঁদেরকে নিয়ে যেতেন, সেখানে সরকারী কর্মক’র্তা বা প্রভাবশালীদের সঙ্গে তাদের সখ্যতা তৈরি হত। প্রভাবশালীরা ওইসমস্ত মডেল এবং তারকাদের নিয়ে সময় কা’টাতেন। এরফলে তাঁর টেন্ডার পাওয়া বা প্র’ভাব বিস্তার করা অনেক সহ’জ হতো।
গোয়েন্দা সূত্রে জানা গেছে যে, এইসমস্ত শোবিজের তারকা এবং মডেলদের নাম ঠিকানা সবকিছু তাদের হস্তগত হয়েছে। তবে ত’দন্ত স্বার্থে তারা কারা কারা এই সমস্ত মডেল এবং তারকা ছিল তাদের নাম প্রকাশ করছে না।
তবে একাধিক গোয়েন্দা সূত্র বলছে যে, জি কে শামীমের সব বক্তব্যই যে সত্য এমনটি নয়। তারা পরত্যেকটি বক্তব্য পুনঃত’দন্ত করবে এবং যাচাই বাছাইয়ের পরই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

Shares
error: Content is protected !!