আজ রবিবার , ১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যুবকের লাশ উদ্ধার পরিযায়ী সংকোচ-কেয়া, কলকাতা বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন বিভাগীয় মামলাঃ জামালপুরের সেই ডিসি আহমেদ কবির বরখাস্ত বিরল রোগে আক্রান্ত আহসান বাঁচতে চায়! বাউফলে তিন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম জনপ্রিয় ৩ নায়িকা ও ৪ মডেল কন্যার সঙ্গে ছিলো জি কে শামীমের স’ম্পর্ক! হালুয়াঘাটে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় প্রধান শিক্ষক আটক বাউফলে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পদে নির্বাচনেও জাল ভোট, আটক-১ ময়মনসিংহের ওমর ফারুক সুমন পেলেন “আনন্দ টিভি’র সেরা প্রতিবেদকের পুরস্কার! বাউফলে মাছের সঙ্গে শত্রুতা বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা বাউফলে যৌন নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়িয়ে লাইনম্যানের মৃত্যু

বাউফলে মাছের সঙ্গে শত্রুতা

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯ বার

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে প্রতিক্ষের বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আতোষখালী গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ভুক্তোভোগী ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার। এ ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই গ্রামের ফারুক হাওলাদার বেশ কয়েক বছর ধরে ১১টি পুকুরে রুই, কাতলাসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন। গত সোমবার রাতের যে কোন এক সময়ে ওই পুকুরে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা। পরের দিন মঙ্গলবার সকালে স্থানীয় জলিল হাওলাদার পুকুরের মাছ মৃত অবস্থায় ভাসতে দেখে ফারুক হাওলাদারের পরিবারের লোকজনকে খবর দেয়।
ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার জানান, তাঁর সঙ্গে একই গ্রামের সেরালী চৌকিদারের দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষেরই আদালতে একাধিক মামলা রয়েছে। প্রতিপক্ষ সেরালী চৌকিদার ও তার লোকজন ওই জমি দখলে নেয়ার জন্য এমন ঘটনা ঘটাতে পারে ।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি অমানবিক। অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Shares
error: Content is protected !!