আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

বাউফলে মাছের সঙ্গে শত্রুতা

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৪ বার

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে প্রতিক্ষের বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আতোষখালী গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ভুক্তোভোগী ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার। এ ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই গ্রামের ফারুক হাওলাদার বেশ কয়েক বছর ধরে ১১টি পুকুরে রুই, কাতলাসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন। গত সোমবার রাতের যে কোন এক সময়ে ওই পুকুরে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা। পরের দিন মঙ্গলবার সকালে স্থানীয় জলিল হাওলাদার পুকুরের মাছ মৃত অবস্থায় ভাসতে দেখে ফারুক হাওলাদারের পরিবারের লোকজনকে খবর দেয়।
ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার জানান, তাঁর সঙ্গে একই গ্রামের সেরালী চৌকিদারের দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষেরই আদালতে একাধিক মামলা রয়েছে। প্রতিপক্ষ সেরালী চৌকিদার ও তার লোকজন ওই জমি দখলে নেয়ার জন্য এমন ঘটনা ঘটাতে পারে ।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি অমানবিক। অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Shares