আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাউফলে মাছের সঙ্গে শত্রুতা

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৬ বার

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে প্রতিক্ষের বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আতোষখালী গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ভুক্তোভোগী ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার। এ ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই গ্রামের ফারুক হাওলাদার বেশ কয়েক বছর ধরে ১১টি পুকুরে রুই, কাতলাসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন। গত সোমবার রাতের যে কোন এক সময়ে ওই পুকুরে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা। পরের দিন মঙ্গলবার সকালে স্থানীয় জলিল হাওলাদার পুকুরের মাছ মৃত অবস্থায় ভাসতে দেখে ফারুক হাওলাদারের পরিবারের লোকজনকে খবর দেয়।
ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার জানান, তাঁর সঙ্গে একই গ্রামের সেরালী চৌকিদারের দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষেরই আদালতে একাধিক মামলা রয়েছে। প্রতিপক্ষ সেরালী চৌকিদার ও তার লোকজন ওই জমি দখলে নেয়ার জন্য এমন ঘটনা ঘটাতে পারে ।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি অমানবিক। অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Shares