আজ সোমবার , ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাউফলে মাছের সঙ্গে শত্রুতা

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৪ বার

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে প্রতিক্ষের বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আতোষখালী গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ভুক্তোভোগী ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার। এ ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই গ্রামের ফারুক হাওলাদার বেশ কয়েক বছর ধরে ১১টি পুকুরে রুই, কাতলাসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন। গত সোমবার রাতের যে কোন এক সময়ে ওই পুকুরে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা। পরের দিন মঙ্গলবার সকালে স্থানীয় জলিল হাওলাদার পুকুরের মাছ মৃত অবস্থায় ভাসতে দেখে ফারুক হাওলাদারের পরিবারের লোকজনকে খবর দেয়।
ফারুক হাওলাদারের ভাই সবুজ হাওলাদার জানান, তাঁর সঙ্গে একই গ্রামের সেরালী চৌকিদারের দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষেরই আদালতে একাধিক মামলা রয়েছে। প্রতিপক্ষ সেরালী চৌকিদার ও তার লোকজন ওই জমি দখলে নেয়ার জন্য এমন ঘটনা ঘটাতে পারে ।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি অমানবিক। অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Shares