আজ বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

ময়মনসিংহে ৯ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত!

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৬ বার

ওমর ফারুক সুমনঃ সেরা ও উত্তম কাজের জন্য রেঞ্জ পুলিশে ময়মনসিংহ ডিবি’র ওসিসহ ৯ পুলিশ কর্মকর্তা ও এক চৌকিদারকে পুরস্কৃত করা হয়। রবিবার ময়মনসিংহ রেঞ্জ পুলিশের মাসিক সভায় জুলাই মাসের জন্য তাদেরকে পুরস্কৃত করা হয়।
পুরস্কার প্রাপ্তরা হলেন, রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলাম, নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল। এছাড়া মামলা মনিটরিং ও সুষ্ঠভাবে দায়িত্ব পালন করায় শেরপুরের শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদারকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।
অপরদিকে ময়মনসিংহ ডিবির ওসি শাহ কামাল আকন্দকে মাদক, অস্ত্র উদ্ধার, জুয়াড়ি গ্রেফতারসহ বিভিন্ন সফলতায় তাকে রেঞ্জে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক ডিবি নির্বাচিত করা হয়। ময়মনসিংহ ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে জুলাই মাসে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলি একটি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি পাইপগান ও ০২ টি কার্তুজ উদ্ধার করে। এছাড়া ৩ হাজার ৪৯৫ পিস ইয়াবা, ৫৯৮ গ্রাম হেরোইন একটি চোরাই মটর সাইকেল এবং মামলা ও জিডি মূলে ১৩টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।
একই সাথে মামলা রুজু করা হয়েছে ৫৭টি, মামলা নিষ্পত্তি করা হয় ৩৯ টি, পাবলিক পিটিশন নিষ্পত্তি ১২টি, জুয়ারি গ্রেফতার৩৭জন, নিবারণ মূলক গ্রেফতার ৫১জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও জিডি মূলে ৫ ভিকটিম উদ্ধার, বিকাশের মাধ্যমে প্রতারক চক্রের ৩ সদস্য, মোবাইল কোনকারী ৩ ডিজিটাল প্রতারক ও ২০টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।
এছাড়া শ্রেষ্ট মাদক উদ্ধারকারী অফিসার হিসাবে ময়মনসিংহ ডিবির এসআই আব্দুল জলিল, শ্রেষ্ট ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার হিসাবে জামালপুর থানার এসআই মাহমুদুল হাসান মোড়ল ,শ্রেষ্ট এসআই (সশস্ত্র হিসাবে ওসি ডি ষ্টোর পুলিশ লাইন্স ময়মনসিংহ আব্দুস ছালাম খলিফা ও শ্রীবরদী থানার এএসআই নজরুল ইসলামকে শেষ্ট ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার হিসাবে এবং নেত্রকোণার পুর্বধলা থানার জারিয়া ইউনিয়নের চৌকিদার তাজ্জত আলীকে শ্রেষ্ঠ চৌকিদার নির্বাচিত করে পুরস্কৃত করা হয়। এ সকল শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদেরকে সরকারী দায়িত্ব পালন ও জনগণের সেবায় আরো অধিক মনোযোগী হতে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি নগদ অর্থ, সনদ ও ক্রেষ্ট প্রদান করেন।
এ সময় সভায় ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন, নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুনসী, শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলাম, মোঃ শফিউল ইসলাম, পিবিআই ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, পিবিআই জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, রেঞ্জ অফিসের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন শেলী, আফরোজা নাজনীনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Shares