আজ সোমবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

ক্লিনিকে গারো তরুনী ধর্ষণ চেষ্টা! ক্লিনিক মালিক আটক

প্রকাশিতঃ ১২:১৯ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৪ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে এক গারো তরুণীকে নার্সের চাকরির প্রলোভন দিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়ে একটি বেসরকারি ক্লিনিকের ম্যানেজার। রোববার নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় পদ্মা জেনারেল (প্রা.) হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ম্যানেজারকে পালাতে সহায়তা করায় ক্লিনিক মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নির্যাতিতা ওই তরুণী বাদি হয়ে পদ্মা জেনারেল হাসপাতালের ম্যানেজার আলম মিয়া ও ক্লিনিক মালিক মজিবুর রহমান বাবুলের নাম উল্লেখ করে কোতোয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, নার্স পদে চাকরির বিষয়ে পূর্বে থেকে কথা বলে গতকাল রোববার বিকেলে পদ্মা প্রাইভেট হাসপাতালে আসেন ওই তরুণীসহ আরও ৫ গারো তরুণী। পরে ম্যানেজার আলম মিয়া একজনকে ক্লিনিকের নির্জন একটি রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।
এ সময় বাকি চার তরুণী তাৎক্ষণিক প্রতিবাদী হলে বিষয়টি আপোস মিমাংসার চেষ্টা চালায় হাসপাতাল মালিক মজিবুর রহমান বাবুল। এরই মধ্যে পালিয়ে যায় ধর্ষণ চেষ্টাকারী ম্যানেজার আলম মিয়া। ঘটনার পর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে হাসপাতালের মালিক মজিবুর রহমান বাবুলকে আটক করে।
ঘটনার সত্যতা শিকার করে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুল ইসলাম বলেন, আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে। এ ঘটনায় মূল আসামীকে পালিয়ে যেতে সহায়তা করায় মালিককে আটক করা হয়েছে। মূল আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares