আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

ডেঙ্গুতে অতিরিক্ত আইজিপি’র স্ত্রীর মৃত্যু

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ণ | আগস্ট ০৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮০ বার

অনলাইন ডেস্কঃ এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার (৫৪)। আজ রোববার বেলা সাড়ে ১১টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পুলিশ সদর দপ্তরের সহকারি মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্র জানায়, গত ৩০শে জুলাই সৈয়দা আক্তার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে গতকাল শনিবার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ তিনি মারা যান।অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর সহধর্মিনীর মৃত্যুর খবরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা স্কয়ার হাসপাতালে যান।
এর আগে ৩০ জুলাই ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে পুলিশ কনস্টেবল মো. দুলাল হোসেনের স্ত্রী রুপা আক্তার (২৭) ঢাকার শ্যামলী ট্রমা সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৭শে জুলাই রুপা আক্তারকে ইডেন মাল্টিকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে দু’দিন আইসিইউতে রাখার পর অবস্থার আরও অবনতি হলে রুপাকে মঙ্গলবার সকালে ঢাকা ট্রমা সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।
পরদিন ৩১শে জুলাই পুলিশের এসআই কোহিনুর বেগম নীলা (৩৩) রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯শে জুলাই রাত ৯টায় তাকে গুরুতর অবস্থায় ওই হাসপাতালে নেয়া হয়। এরপর থেকে তাকে আইসিইউতে রাখা হয়। বুধবার রাত ১টা ১৫ মিনিটের দিকে মারা যান তিনি। সুত্রঃ দৈনিক মানবজমিন-৪-০৮-১৯

Shares