আজ শনিবার , ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

ঈদে থ্রিপিস না পেয়ে অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ণ | জুন ১৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৮ বার

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীর দুমকিতে ঈদে থ্রিপিস না পেয়ে অভিমানে সুবর্ণা নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

শনিবার সকাল ১০টায় দুমকির হাসপাতাল রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুবর্ণা (১৪) দুমকির এন.কে বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সে দুমকি গ্রামের আব্দুল কালাম হাওলাদারের মেয়ে।

স্থানীয়রা জানায়, ঈদের জন্য গত তিন দিন আগে পীরতলা বাজারের একটি দোকানে এক হাজার ৬০০ টাকা মূল্যের একটি থ্রিপিস পছন্দ করলেও বাবা-মা টাকা দিতে না পারায় সেটি কিনতে পারেনি সে। এতে অভিমান করে আত্মহত্যা করে সুবর্ণা।

পুলিশ জানায়, এ ঘটনায় দুমকি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Shares