আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

ঈদের কেনাকাটার কথা বলে অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | জুন ১৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৩ বার

সীমান্তবার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিক বাদশা (২৫) ও তার সঙ্গীরা।

খবর পেয়ে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল সোমবার রাতে অভিযান চালিয়ে বাদশা, এরশাদ (২৪) ও মো. রুস্তমকে (২১) আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতার বাদশা ও তার অপর দুই বন্ধু।

অপর আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন রাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে. বিএনএম শোভন খাঁন।

জানা গেছে, এক মাস আগে ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বাদশা। রোববার ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বিন্নাটি নামক স্থানে আসতে বলে। প্রেমিক বাদশার ডাকে সাড়া দিয়ে ছাত্রী ওই স্থানে গেলে বাদশা ও তার বন্ধুরা তাকে ছোট আজলদী (নারান্দি) ঈদগাহের পেছনে কলাবাগানে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে।

এলাকাবাসী ওই কিশোরীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটানায় পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার।

Shares