আজ শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

ঈদের কেনাকাটার কথা বলে অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | জুন ১৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৩ বার

সীমান্তবার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিক বাদশা (২৫) ও তার সঙ্গীরা।

খবর পেয়ে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল সোমবার রাতে অভিযান চালিয়ে বাদশা, এরশাদ (২৪) ও মো. রুস্তমকে (২১) আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতার বাদশা ও তার অপর দুই বন্ধু।

অপর আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন রাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে. বিএনএম শোভন খাঁন।

জানা গেছে, এক মাস আগে ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বাদশা। রোববার ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বিন্নাটি নামক স্থানে আসতে বলে। প্রেমিক বাদশার ডাকে সাড়া দিয়ে ছাত্রী ওই স্থানে গেলে বাদশা ও তার বন্ধুরা তাকে ছোট আজলদী (নারান্দি) ঈদগাহের পেছনে কলাবাগানে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে।

এলাকাবাসী ওই কিশোরীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটানায় পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার।

Shares