আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

ঈদের কেনাকাটার কথা বলে অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | জুন ১৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮০ বার

সীমান্তবার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিক বাদশা (২৫) ও তার সঙ্গীরা।

খবর পেয়ে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল সোমবার রাতে অভিযান চালিয়ে বাদশা, এরশাদ (২৪) ও মো. রুস্তমকে (২১) আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতার বাদশা ও তার অপর দুই বন্ধু।

অপর আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন রাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে. বিএনএম শোভন খাঁন।

জানা গেছে, এক মাস আগে ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বাদশা। রোববার ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বিন্নাটি নামক স্থানে আসতে বলে। প্রেমিক বাদশার ডাকে সাড়া দিয়ে ছাত্রী ওই স্থানে গেলে বাদশা ও তার বন্ধুরা তাকে ছোট আজলদী (নারান্দি) ঈদগাহের পেছনে কলাবাগানে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে।

এলাকাবাসী ওই কিশোরীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটানায় পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার।

Shares