আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

স্বস্তি স্কুলে ক্রীড়া প্রতিযোগি, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২২ বার

চাপাইনবাবগঞ্জ থেকে আশরাফুল আলমঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাতেনখাঁর মোড়ে অবস্থিত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্বস্তি হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ শনিবার বিকেলে আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতি দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার কমার্স ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো এরফান আলী।
বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও সাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামি লীগ এ্যাড. মো. মিজানুর রহমান, অধ্যাক্ষ নবাবগঞ্জ সিটি কলেজ মোহা. তরিকুল আলম সিদ্দিক, যুগ্ম আহ্বায়ক জেলা পৌর সেচ্ছাসেবক লীগ ডা. মো. নজরুল ইসলাম সুজন, সহ-সভাপতি যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মো. তোসিকুল আলম বাবলু, অত্র স্কুলের প্রধান শিক্ষক মো. জহুরুল ইসলাম ও স্কুলটির প্রতিষ্ঠাতা রুবেল ইখতারুল। এছাড়াও অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অত্র স্কুলের শিক্ষককা মোসা. সায়ীদা সাবরিনা।
সমাজসেবক মো. এরফান আলী বলেন, আমার দেখামতে চাঁপাইনবাবগঞ্জ শহরে অবস্থিত এই স্কুলটি শুধু খেলাধুলায় নয় জ্ঞান-বিজ্ঞানের চর্চাতে অনন্য ভুমিকা রেখেছে। আমি মনে করি যে এভাবেই তারা আগামিতে আরও ব্যাপক শিক্ষা বিস্তারের ক্ষেত্রে দৃষ্টান্ত রাখবে মাদকমুক্ত সমাজ গড়তে ।
গত ২৮ ফ্রেব্রুয়ারী স্কলের সামনে দিনভর ব্যাপক উদ্দিপনার মধ্যদিয়ে খেলা অনুষ্ঠিত হয়েছিলো। বিভিন্ন খেলায় অংশ নেয়া অত্রস্কুলের মোট ৫০ শিক্ষর্থীকে পুরস্কৃত করা হয়।

Shares