আজ শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্বস্তি স্কুলে ক্রীড়া প্রতিযোগি, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৫ বার

চাপাইনবাবগঞ্জ থেকে আশরাফুল আলমঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাতেনখাঁর মোড়ে অবস্থিত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্বস্তি হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ শনিবার বিকেলে আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতি দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার কমার্স ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো এরফান আলী।
বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও সাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামি লীগ এ্যাড. মো. মিজানুর রহমান, অধ্যাক্ষ নবাবগঞ্জ সিটি কলেজ মোহা. তরিকুল আলম সিদ্দিক, যুগ্ম আহ্বায়ক জেলা পৌর সেচ্ছাসেবক লীগ ডা. মো. নজরুল ইসলাম সুজন, সহ-সভাপতি যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মো. তোসিকুল আলম বাবলু, অত্র স্কুলের প্রধান শিক্ষক মো. জহুরুল ইসলাম ও স্কুলটির প্রতিষ্ঠাতা রুবেল ইখতারুল। এছাড়াও অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অত্র স্কুলের শিক্ষককা মোসা. সায়ীদা সাবরিনা।
সমাজসেবক মো. এরফান আলী বলেন, আমার দেখামতে চাঁপাইনবাবগঞ্জ শহরে অবস্থিত এই স্কুলটি শুধু খেলাধুলায় নয় জ্ঞান-বিজ্ঞানের চর্চাতে অনন্য ভুমিকা রেখেছে। আমি মনে করি যে এভাবেই তারা আগামিতে আরও ব্যাপক শিক্ষা বিস্তারের ক্ষেত্রে দৃষ্টান্ত রাখবে মাদকমুক্ত সমাজ গড়তে ।
গত ২৮ ফ্রেব্রুয়ারী স্কলের সামনে দিনভর ব্যাপক উদ্দিপনার মধ্যদিয়ে খেলা অনুষ্ঠিত হয়েছিলো। বিভিন্ন খেলায় অংশ নেয়া অত্রস্কুলের মোট ৫০ শিক্ষর্থীকে পুরস্কৃত করা হয়।

Shares