আজ রবিবার , ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

স্বস্তি স্কুলে ক্রীড়া প্রতিযোগি, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৭ বার

চাপাইনবাবগঞ্জ থেকে আশরাফুল আলমঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাতেনখাঁর মোড়ে অবস্থিত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্বস্তি হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ শনিবার বিকেলে আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতি দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার কমার্স ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো এরফান আলী।
বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও সাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামি লীগ এ্যাড. মো. মিজানুর রহমান, অধ্যাক্ষ নবাবগঞ্জ সিটি কলেজ মোহা. তরিকুল আলম সিদ্দিক, যুগ্ম আহ্বায়ক জেলা পৌর সেচ্ছাসেবক লীগ ডা. মো. নজরুল ইসলাম সুজন, সহ-সভাপতি যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মো. তোসিকুল আলম বাবলু, অত্র স্কুলের প্রধান শিক্ষক মো. জহুরুল ইসলাম ও স্কুলটির প্রতিষ্ঠাতা রুবেল ইখতারুল। এছাড়াও অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অত্র স্কুলের শিক্ষককা মোসা. সায়ীদা সাবরিনা।
সমাজসেবক মো. এরফান আলী বলেন, আমার দেখামতে চাঁপাইনবাবগঞ্জ শহরে অবস্থিত এই স্কুলটি শুধু খেলাধুলায় নয় জ্ঞান-বিজ্ঞানের চর্চাতে অনন্য ভুমিকা রেখেছে। আমি মনে করি যে এভাবেই তারা আগামিতে আরও ব্যাপক শিক্ষা বিস্তারের ক্ষেত্রে দৃষ্টান্ত রাখবে মাদকমুক্ত সমাজ গড়তে ।
গত ২৮ ফ্রেব্রুয়ারী স্কলের সামনে দিনভর ব্যাপক উদ্দিপনার মধ্যদিয়ে খেলা অনুষ্ঠিত হয়েছিলো। বিভিন্ন খেলায় অংশ নেয়া অত্রস্কুলের মোট ৫০ শিক্ষর্থীকে পুরস্কৃত করা হয়।

Shares