আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

স্বস্তি স্কুলে ক্রীড়া প্রতিযোগি, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৭ বার

চাপাইনবাবগঞ্জ থেকে আশরাফুল আলমঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাতেনখাঁর মোড়ে অবস্থিত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্বস্তি হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ শনিবার বিকেলে আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতি দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার কমার্স ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো এরফান আলী।
বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও সাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামি লীগ এ্যাড. মো. মিজানুর রহমান, অধ্যাক্ষ নবাবগঞ্জ সিটি কলেজ মোহা. তরিকুল আলম সিদ্দিক, যুগ্ম আহ্বায়ক জেলা পৌর সেচ্ছাসেবক লীগ ডা. মো. নজরুল ইসলাম সুজন, সহ-সভাপতি যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মো. তোসিকুল আলম বাবলু, অত্র স্কুলের প্রধান শিক্ষক মো. জহুরুল ইসলাম ও স্কুলটির প্রতিষ্ঠাতা রুবেল ইখতারুল। এছাড়াও অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অত্র স্কুলের শিক্ষককা মোসা. সায়ীদা সাবরিনা।
সমাজসেবক মো. এরফান আলী বলেন, আমার দেখামতে চাঁপাইনবাবগঞ্জ শহরে অবস্থিত এই স্কুলটি শুধু খেলাধুলায় নয় জ্ঞান-বিজ্ঞানের চর্চাতে অনন্য ভুমিকা রেখেছে। আমি মনে করি যে এভাবেই তারা আগামিতে আরও ব্যাপক শিক্ষা বিস্তারের ক্ষেত্রে দৃষ্টান্ত রাখবে মাদকমুক্ত সমাজ গড়তে ।
গত ২৮ ফ্রেব্রুয়ারী স্কলের সামনে দিনভর ব্যাপক উদ্দিপনার মধ্যদিয়ে খেলা অনুষ্ঠিত হয়েছিলো। বিভিন্ন খেলায় অংশ নেয়া অত্রস্কুলের মোট ৫০ শিক্ষর্থীকে পুরস্কৃত করা হয়।

Shares