আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

দুই প্রার্থীর মনোনয়ন বৈধ!

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩১ বার

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ৫ মে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে মেয়র পদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি তিনজনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এই সিদ্ধান্ত জানান।

চার মেয়র পদপ্রার্থীর উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ মনোনীত ইকরামুল হক টিটু ও জাতীয় পার্টির মনোনীত জাহাঙ্গীর আহমেদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। ইকরামুল হক টিটুর পক্ষে এ সময় উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম।

অন্যদিকে ঋণখেলাপির দায়ে ও ৩০০ ভোটারের স্বাক্ষর সঠিক না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির নেতা শহীদুল ইসলাম স্বপন মণ্ডল, মো. আবু মুছা সরকার ও আরেক স্বতন্ত্র প্রার্থী ড. বিশ্বজিৎ ভাদুরীর মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।

Shares