আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

দুই প্রার্থীর মনোনয়ন বৈধ!

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৪ বার

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ৫ মে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে মেয়র পদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি তিনজনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এই সিদ্ধান্ত জানান।

চার মেয়র পদপ্রার্থীর উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ মনোনীত ইকরামুল হক টিটু ও জাতীয় পার্টির মনোনীত জাহাঙ্গীর আহমেদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। ইকরামুল হক টিটুর পক্ষে এ সময় উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম।

অন্যদিকে ঋণখেলাপির দায়ে ও ৩০০ ভোটারের স্বাক্ষর সঠিক না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির নেতা শহীদুল ইসলাম স্বপন মণ্ডল, মো. আবু মুছা সরকার ও আরেক স্বতন্ত্র প্রার্থী ড. বিশ্বজিৎ ভাদুরীর মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।

Shares