আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

দুই প্রার্থীর মনোনয়ন বৈধ!

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৫ বার

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ৫ মে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে মেয়র পদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি তিনজনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এই সিদ্ধান্ত জানান।

চার মেয়র পদপ্রার্থীর উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ মনোনীত ইকরামুল হক টিটু ও জাতীয় পার্টির মনোনীত জাহাঙ্গীর আহমেদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। ইকরামুল হক টিটুর পক্ষে এ সময় উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম।

অন্যদিকে ঋণখেলাপির দায়ে ও ৩০০ ভোটারের স্বাক্ষর সঠিক না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির নেতা শহীদুল ইসলাম স্বপন মণ্ডল, মো. আবু মুছা সরকার ও আরেক স্বতন্ত্র প্রার্থী ড. বিশ্বজিৎ ভাদুরীর মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।

Shares