আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

দুই প্রার্থীর মনোনয়ন বৈধ!

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৯ বার

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ৫ মে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে মেয়র পদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি তিনজনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এই সিদ্ধান্ত জানান।

চার মেয়র পদপ্রার্থীর উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ মনোনীত ইকরামুল হক টিটু ও জাতীয় পার্টির মনোনীত জাহাঙ্গীর আহমেদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। ইকরামুল হক টিটুর পক্ষে এ সময় উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম।

অন্যদিকে ঋণখেলাপির দায়ে ও ৩০০ ভোটারের স্বাক্ষর সঠিক না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির নেতা শহীদুল ইসলাম স্বপন মণ্ডল, মো. আবু মুছা সরকার ও আরেক স্বতন্ত্র প্রার্থী ড. বিশ্বজিৎ ভাদুরীর মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।

Shares