আজ মঙ্গলবার , ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

ময়মনসিংহে আবারো শ্রেষ্ঠ এস.আই আকরাম

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ণ | মার্চ ১৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬২ বার

মাসুদ রানা, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন আবারো জেলায় শ্রেষ্ঠ এস.আইয়ের সনদ পেয়েছেন। তিনি ডিবি কার্যালয়ে যোগদানের পর থেকে সরকারের মাদক বিরোধী অভিযান সফল করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও ইতিমধ্যেই এসআই আকরাম পুলিশের ভাবমুর্তি উজ্জ্বল করে বেশ কয়েক বার রেঞ্জ ও জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সনদ গ্রহন করেছেন। এ নিয়ে তিনি রেঞ্জে ৬ষ্ঠ ও জেলায় ১০ এর অধিকের মতো উপ-পরিদর্শক নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হাসানের কাছ থেকে তিনি এ সনদ গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, জয়ীতা শিল্পী, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ মোঃ কামাল আকন্দ প্রমুখ।

জানা যায়, এস.আই আকরাম ডিবি পুলিশে যোগদান করার পর নিজের কর্ম দক্ষতায় জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মোঃ আবিদ হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের হাত থেকে ১০ অধিক শ্রেষ্ঠত্বের পুরষ্কার গ্রহণ করেন। এছাড়াও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির হাত থেকেও ৬ বার বিভাগের শ্রেষ্ঠত্বের পুরষ্কার ও সম্মাননা সনদ গ্রহন করেন তিনি।

অন্যদিকে যোদানের পর আকরাম মাদক বিরোধী অভিযানে এ পর্যন্ত একাধিক মাদক ব্যবসায়ী, দেশি-বিদেশী আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার এবং অপরাধে জড়িতদের গ্রেফতার করে নিজ ডিপার্টমেন্টসহ জনসাধারণের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছেন। খুব অল্প সময়ে সমাজের প্রতিটি মানুষের কাছে অাস্থাভাজন ও দায়িত্বশীল একজন পুলিশ কর্মকর্তা হিসেবে নিজেকে তোলে ধরেন।

ময়মনসিংহ নগরীর একাধিক বাসিন্দা বলেন- নগরীর অলিগলি, ব্যবসা ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ আদালত পাড়ায়ও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে পড়েছেন নাজিম। এই পুলিশ কর্মকর্তার অবদানে পাড়া মহল্লায় সাধারণ মানুষের মধ্যে ফিরে পেয়েছে স্বস্তির নিশ্বাস। সরকারের মাদক বিরোধী অভিযানের সুফল ভোগ করছে সাধারন মানুষ। আকরাম ডিবি কার্যালয়ে আসার পর নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হয়েছে। ভবিষ্যতেও এ পরিস্থিতি বজায় থাকবে এমন আশা করেন নগরবাসী।

Shares