আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ময়মনসিংহে আবারো শ্রেষ্ঠ এস.আই আকরাম

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ণ | মার্চ ১৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৮ বার

মাসুদ রানা, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন আবারো জেলায় শ্রেষ্ঠ এস.আইয়ের সনদ পেয়েছেন। তিনি ডিবি কার্যালয়ে যোগদানের পর থেকে সরকারের মাদক বিরোধী অভিযান সফল করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও ইতিমধ্যেই এসআই আকরাম পুলিশের ভাবমুর্তি উজ্জ্বল করে বেশ কয়েক বার রেঞ্জ ও জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সনদ গ্রহন করেছেন। এ নিয়ে তিনি রেঞ্জে ৬ষ্ঠ ও জেলায় ১০ এর অধিকের মতো উপ-পরিদর্শক নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হাসানের কাছ থেকে তিনি এ সনদ গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, জয়ীতা শিল্পী, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ মোঃ কামাল আকন্দ প্রমুখ।

জানা যায়, এস.আই আকরাম ডিবি পুলিশে যোগদান করার পর নিজের কর্ম দক্ষতায় জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মোঃ আবিদ হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের হাত থেকে ১০ অধিক শ্রেষ্ঠত্বের পুরষ্কার গ্রহণ করেন। এছাড়াও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির হাত থেকেও ৬ বার বিভাগের শ্রেষ্ঠত্বের পুরষ্কার ও সম্মাননা সনদ গ্রহন করেন তিনি।

অন্যদিকে যোদানের পর আকরাম মাদক বিরোধী অভিযানে এ পর্যন্ত একাধিক মাদক ব্যবসায়ী, দেশি-বিদেশী আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার এবং অপরাধে জড়িতদের গ্রেফতার করে নিজ ডিপার্টমেন্টসহ জনসাধারণের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছেন। খুব অল্প সময়ে সমাজের প্রতিটি মানুষের কাছে অাস্থাভাজন ও দায়িত্বশীল একজন পুলিশ কর্মকর্তা হিসেবে নিজেকে তোলে ধরেন।

ময়মনসিংহ নগরীর একাধিক বাসিন্দা বলেন- নগরীর অলিগলি, ব্যবসা ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ আদালত পাড়ায়ও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে পড়েছেন নাজিম। এই পুলিশ কর্মকর্তার অবদানে পাড়া মহল্লায় সাধারণ মানুষের মধ্যে ফিরে পেয়েছে স্বস্তির নিশ্বাস। সরকারের মাদক বিরোধী অভিযানের সুফল ভোগ করছে সাধারন মানুষ। আকরাম ডিবি কার্যালয়ে আসার পর নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হয়েছে। ভবিষ্যতেও এ পরিস্থিতি বজায় থাকবে এমন আশা করেন নগরবাসী।

Shares