আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

নালিতাবাড়ীতে স্বামীর হাতে স্বামী খুন॥ খুনি আটক

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২৩ বার

নালিতাবাড়ী থেকে লাল মোঃ শাহজাহান কিবরিয়াঃ
নালিতাবাড়ী উপজেলার খুজিউরা গ্রামে প্রথম স্বামী কালু মফিজুলের হাতে নৃশংসভাবে খুন হয়েছে দ্বিতীয় স্বামী বাবুল । সোমবার গভীর রাতে এ খুনের ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ১৪ বছর আগে খুজিউরা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের কন্যা শহিদার (২৭) বিয়ে হয় পৌর শহরের গড়কান্দা মহল্লার আমির হোসেনের পুত্র কালু মফিজুলের (৩৫)। কালু পেশায় একজন রিকশাচালক। সংসার জীবনে তাদের ময়না নামে ১১ বছরের একজন কন্যা ও সজীব নামে ৬ বছরের একজন পুত্র রয়েছে। কালু বছরের প্রায় বেশিরভাগ সময় ঢাকায় মানিক নগর বস্তিতে থেকে রিকশা চালাতো। এ সময় তার পরিচয় হয় আরেক রিকশা চালক একই উপজেলার কোন্নগর গ্রামের আরমান আলীর পুত্র বাবুুেলর (৩৫)। বাুবলও বিবাহিত এবং দু’ সন্তানের জনক। দু’জনে মাঝে গড়ে উঠে সখ্যত্ া। মাঝে মাঝেই বাবুল কালুর সাথে কালুর বাড়িতে বেড়াতে আসতো। এই সুযোগে বাবুলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠে কালুর স্ত্রী শহিদার। এক পর্যায়ে প্রায় ১ মাস আগে শহিদা প্রথম স্বামী কালুকে তালাক দিয়ে বাবুলকে বিয়ে করে। সন্তানদের কালুর বাড়িতে রেখে বসবাস শুরু করে খুজিউরা গ্রামের মামা মোস্তফার বাড়িতে। ২৫ ফেব্রুয়ারী দিবাগত রাতে ক্ষুব্ধ কালু স্ত্রী শহিদাকে খুন করার উদ্দেশে শহিদার বাড়ির সিম গাছের ঝোঁপে উৎপেতে থাকে। রাত দেড়টার দিকে শহিদা ও দ্বিতীয় স্বামী বাবুল প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে, কালু স্ত্রীকে ছুরি দিয়ে আঘাতের চেষ্টা করে। এ সময় দ্বিতীয় স্বামী বাবুল তাকে রক্ষা করতে এলে সে বাবুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। স্ত্রী শহিদা কালুকে গলায় ঝাপটে ধরে চিৎকার শুরু করলে, আশেপাশের লোকজন কালুকে বেঁধে রেখে থানায় খবর দেয় এবং বাবুলকে নিয়ে হাসপাতালের পথে রওয়ানা দেয়। পথেই বাবুল মারা যায়। পরে পুলিশ কালুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বাবুলের ভাই বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

Shares