আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

নালিতাবাড়ীতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সহ ৪ প্রাথীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫০১ বার

নালিতাবাড়ী থেকে লাল মোঃ শাহজাহান কিবরিয়াঃ
নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ মোশারফ হোসেন ছাড়াও আওয়ামীলীগের দুই প্রার্থী সহ তিন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যলয়ে মনোনয়ন পত্র দাখিল করেন তারা। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মনোনয়ন পত্র দাখিলের আগে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু উপজেলা শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বরে এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক আড়াইআনি বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেন। চেয়ারম্যান পদে অপর আরেক প্রার্থী ফজলুর রহমান একাকি মনোনয়ন পত্র দাখিল করেন। আওয়ামীলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত ও দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী হাজী মোশারফ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল করে ২৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়ন পত্র দাখিল শেষে মোকছেদুর রহমান লেবুর পক্ষে শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বর থেকে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে ।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামীলীগের শহর যুবলীগ নেতা মো: শেখ ফরিদ, ্উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগ নেতা প্রিন্সিপাল মুনীরুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আসাদুজ্জামান সোহেল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু ও আব্দুল কাইয়ুম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মালা রাণী সাহা, আশুরা বেগম ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা সরকার।
এদিকে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য এই উপজেলা নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝে বইছে উৎসবের আমেজ। শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদানের প্রত্যাশা তাদের।

Shares