আজ শনিবার , ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড় নালিতাবাড়ীতে স্ত্রী হত্যা! স্বামী আটক নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের শোক দিবস উদযাপন বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ হালুয়াঘাটে জাগ্রত তরুন সংঘের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর

নালিতাবাড়ীতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সহ ৪ প্রাথীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬২ বার

নালিতাবাড়ী থেকে লাল মোঃ শাহজাহান কিবরিয়াঃ
নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ মোশারফ হোসেন ছাড়াও আওয়ামীলীগের দুই প্রার্থী সহ তিন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যলয়ে মনোনয়ন পত্র দাখিল করেন তারা। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মনোনয়ন পত্র দাখিলের আগে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু উপজেলা শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বরে এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক আড়াইআনি বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেন। চেয়ারম্যান পদে অপর আরেক প্রার্থী ফজলুর রহমান একাকি মনোনয়ন পত্র দাখিল করেন। আওয়ামীলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত ও দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী হাজী মোশারফ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল করে ২৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়ন পত্র দাখিল শেষে মোকছেদুর রহমান লেবুর পক্ষে শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বর থেকে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে ।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামীলীগের শহর যুবলীগ নেতা মো: শেখ ফরিদ, ্উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগ নেতা প্রিন্সিপাল মুনীরুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আসাদুজ্জামান সোহেল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু ও আব্দুল কাইয়ুম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মালা রাণী সাহা, আশুরা বেগম ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা সরকার।
এদিকে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য এই উপজেলা নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝে বইছে উৎসবের আমেজ। শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদানের প্রত্যাশা তাদের।

Shares