আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

নালিতাবাড়ীতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সহ ৪ প্রাথীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৪ বার

নালিতাবাড়ী থেকে লাল মোঃ শাহজাহান কিবরিয়াঃ
নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ মোশারফ হোসেন ছাড়াও আওয়ামীলীগের দুই প্রার্থী সহ তিন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যলয়ে মনোনয়ন পত্র দাখিল করেন তারা। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মনোনয়ন পত্র দাখিলের আগে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু উপজেলা শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বরে এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক আড়াইআনি বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেন। চেয়ারম্যান পদে অপর আরেক প্রার্থী ফজলুর রহমান একাকি মনোনয়ন পত্র দাখিল করেন। আওয়ামীলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত ও দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী হাজী মোশারফ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল করে ২৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়ন পত্র দাখিল শেষে মোকছেদুর রহমান লেবুর পক্ষে শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বর থেকে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে ।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামীলীগের শহর যুবলীগ নেতা মো: শেখ ফরিদ, ্উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগ নেতা প্রিন্সিপাল মুনীরুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আসাদুজ্জামান সোহেল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু ও আব্দুল কাইয়ুম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মালা রাণী সাহা, আশুরা বেগম ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা সরকার।
এদিকে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য এই উপজেলা নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝে বইছে উৎসবের আমেজ। শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদানের প্রত্যাশা তাদের।

Shares