আজ শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

গৌরিপুরের সাংবাদিক মজিবুরের শেষ বিদায়

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৭ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি ও দুর্নীতি বার্তা ডটকমের প্রধান সম্পাদক মজিবুর রহমান আর নেই। বুধবার রাত ৯টায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বুধবার রাতে মজিবুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন। তিনি বলেন, লাশ নিয়ে পরিবারের লোকজন ঢাকা থেকে গৌরীপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে দাফন প্রক্রিয়ার সময় নির্ধারণ করা হবে।

গত ১১ ফেব্রুয়ারি রাতে গৌরীপুর পৌর শহরে ভালুকাস্থ নিজ বাসভবনে ব্রেইন স্ট্রোক করেন সাংবাদিক মজিবুর। এরপর তাকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। ২০ ফেব্রুয়ারি বুধবার রাত ৯টায় রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Shares