আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

শেরপুরের নালিতাবাড়ীতে তৃণমূল ভোটে বিজয়ী হাজী মোশারফ!

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৬ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের একক প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোট অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন একক প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন।
দলীয় সূত্রে জানা যায়, সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নকলা ও নালিতাবাড়ী উপজেলা আ’লীগের প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল চারটার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন ১৫১ ভোট পেয়ে জয়ী হন। প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু ১২০ ভোট, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল ৭ ভোট এবং সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান ১ ভোট পান। ভাইস চেয়ারম্যান পদে শেখ ফরিদ ৯৭ ভোট এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে আশুরা বেগম ২১৪ ভোট পেয়ে নির্বাচনে একক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য নির্বাচিত হন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারমান পদে ৩ জন প্রার্থী ছিলেন। নালিরতাবাড়ী কাচারীপাড়া রোডের দলীয় কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং ২৮২ জন ভোটারের মধ্যে ২৮০ জন ভোট দেন।

Shares