আজ মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

শেরপুরের নালিতাবাড়ীতে তৃণমূল ভোটে বিজয়ী হাজী মোশারফ!

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪০৮ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের একক প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোট অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন একক প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন।
দলীয় সূত্রে জানা যায়, সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নকলা ও নালিতাবাড়ী উপজেলা আ’লীগের প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল চারটার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন ১৫১ ভোট পেয়ে জয়ী হন। প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু ১২০ ভোট, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল ৭ ভোট এবং সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান ১ ভোট পান। ভাইস চেয়ারম্যান পদে শেখ ফরিদ ৯৭ ভোট এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে আশুরা বেগম ২১৪ ভোট পেয়ে নির্বাচনে একক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য নির্বাচিত হন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারমান পদে ৩ জন প্রার্থী ছিলেন। নালিরতাবাড়ী কাচারীপাড়া রোডের দলীয় কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং ২৮২ জন ভোটারের মধ্যে ২৮০ জন ভোট দেন।

Shares