আজ রবিবার , ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

শেরপুরের নালিতাবাড়ীতে তৃণমূল ভোটে বিজয়ী হাজী মোশারফ!

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮৪ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের একক প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোট অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন একক প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন।
দলীয় সূত্রে জানা যায়, সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নকলা ও নালিতাবাড়ী উপজেলা আ’লীগের প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল চারটার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন ১৫১ ভোট পেয়ে জয়ী হন। প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু ১২০ ভোট, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল ৭ ভোট এবং সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান ১ ভোট পান। ভাইস চেয়ারম্যান পদে শেখ ফরিদ ৯৭ ভোট এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে আশুরা বেগম ২১৪ ভোট পেয়ে নির্বাচনে একক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য নির্বাচিত হন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারমান পদে ৩ জন প্রার্থী ছিলেন। নালিরতাবাড়ী কাচারীপাড়া রোডের দলীয় কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং ২৮২ জন ভোটারের মধ্যে ২৮০ জন ভোট দেন।

Shares