আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

শেরপুরের নালিতাবাড়ীতে তৃণমূল ভোটে বিজয়ী হাজী মোশারফ!

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৮১ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের একক প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোট অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন একক প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন।
দলীয় সূত্রে জানা যায়, সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নকলা ও নালিতাবাড়ী উপজেলা আ’লীগের প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল চারটার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন ১৫১ ভোট পেয়ে জয়ী হন। প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু ১২০ ভোট, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল ৭ ভোট এবং সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান ১ ভোট পান। ভাইস চেয়ারম্যান পদে শেখ ফরিদ ৯৭ ভোট এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে আশুরা বেগম ২১৪ ভোট পেয়ে নির্বাচনে একক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য নির্বাচিত হন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারমান পদে ৩ জন প্রার্থী ছিলেন। নালিরতাবাড়ী কাচারীপাড়া রোডের দলীয় কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং ২৮২ জন ভোটারের মধ্যে ২৮০ জন ভোট দেন।

Shares