আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

তিন মাসের শিশু রাহিরকে বাঁচাতে টাকা প্রয়োজন

প্রকাশিতঃ ৫:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৪ বার

অনলাইন ডেস্কঃ তিন মাসের শিশু রাহি বেগম। ফুটফুটে এ শিশুটির জন্মগতভাবে হৃদযন্ত্রে ছিদ্র ধরা পড়েছে। দ্রুত অপারেশন না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব হবে না। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের জগৎপুর গ্রামের বাসিন্দা আব্দুর রব জুনেদের কনিষ্ঠ মেয়ে রাহি। রাহির বাবা জুনেদ একটি বেসরকারি কম্পানির এস আর হিসেবে কর্মরত রয়েছেন।

শিশু সন্তানের এ অসুস্থতা নিয়ে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আব্দুর রব জুনেদের পরিবারের। সর্বাত্মক চেষ্টা চালিয়েও সন্তানের চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন না রাহির বাবা। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর শিশু ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন্নাহার ফাতেমা বেগমের অধীনে তার চিকিৎসা চলছে।

ডাক্তার জানিয়েছেন, অপারেশনের জন্য প্রায় আড়াই লাখ টাকা প্রয়োজন। এ পর্যন্ত এক লাখ ষাট হাজার টাকা বিভিন্নজনের কাছ থেকে সাহায্য মিলেছে। এখনো এক লাখ টাকা প্রয়োজন। রাহির বাবা জুনেদ তার মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন।

কেউ সহযোগিতা করতে চাইলে রাহির বাবার ০১৭০৬-১২৫০৯৫ বিকাশ নম্বর ও নিকটআত্মীয় মো. মোজাম্মেল হক, হিসাব নং- ১২১১০৩২০৬৫১, ডাচ বাংলা ব্যাংক, সিলেট ব্রাঞ্চ শাখায় সাহায্য পাঠাতে অনুরোধ করা হয়েছে।

Shares