আজ বৃহস্পতিবার , ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

তিন মাসের শিশু রাহিরকে বাঁচাতে টাকা প্রয়োজন

প্রকাশিতঃ ৫:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭১ বার

অনলাইন ডেস্কঃ তিন মাসের শিশু রাহি বেগম। ফুটফুটে এ শিশুটির জন্মগতভাবে হৃদযন্ত্রে ছিদ্র ধরা পড়েছে। দ্রুত অপারেশন না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব হবে না। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের জগৎপুর গ্রামের বাসিন্দা আব্দুর রব জুনেদের কনিষ্ঠ মেয়ে রাহি। রাহির বাবা জুনেদ একটি বেসরকারি কম্পানির এস আর হিসেবে কর্মরত রয়েছেন।

শিশু সন্তানের এ অসুস্থতা নিয়ে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আব্দুর রব জুনেদের পরিবারের। সর্বাত্মক চেষ্টা চালিয়েও সন্তানের চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন না রাহির বাবা। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর শিশু ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন্নাহার ফাতেমা বেগমের অধীনে তার চিকিৎসা চলছে।

ডাক্তার জানিয়েছেন, অপারেশনের জন্য প্রায় আড়াই লাখ টাকা প্রয়োজন। এ পর্যন্ত এক লাখ ষাট হাজার টাকা বিভিন্নজনের কাছ থেকে সাহায্য মিলেছে। এখনো এক লাখ টাকা প্রয়োজন। রাহির বাবা জুনেদ তার মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন।

কেউ সহযোগিতা করতে চাইলে রাহির বাবার ০১৭০৬-১২৫০৯৫ বিকাশ নম্বর ও নিকটআত্মীয় মো. মোজাম্মেল হক, হিসাব নং- ১২১১০৩২০৬৫১, ডাচ বাংলা ব্যাংক, সিলেট ব্রাঞ্চ শাখায় সাহায্য পাঠাতে অনুরোধ করা হয়েছে।

Shares