আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

তিন মাসের শিশু রাহিরকে বাঁচাতে টাকা প্রয়োজন

প্রকাশিতঃ ৫:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৫ বার

অনলাইন ডেস্কঃ তিন মাসের শিশু রাহি বেগম। ফুটফুটে এ শিশুটির জন্মগতভাবে হৃদযন্ত্রে ছিদ্র ধরা পড়েছে। দ্রুত অপারেশন না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব হবে না। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের জগৎপুর গ্রামের বাসিন্দা আব্দুর রব জুনেদের কনিষ্ঠ মেয়ে রাহি। রাহির বাবা জুনেদ একটি বেসরকারি কম্পানির এস আর হিসেবে কর্মরত রয়েছেন।

শিশু সন্তানের এ অসুস্থতা নিয়ে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আব্দুর রব জুনেদের পরিবারের। সর্বাত্মক চেষ্টা চালিয়েও সন্তানের চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন না রাহির বাবা। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর শিশু ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন্নাহার ফাতেমা বেগমের অধীনে তার চিকিৎসা চলছে।

ডাক্তার জানিয়েছেন, অপারেশনের জন্য প্রায় আড়াই লাখ টাকা প্রয়োজন। এ পর্যন্ত এক লাখ ষাট হাজার টাকা বিভিন্নজনের কাছ থেকে সাহায্য মিলেছে। এখনো এক লাখ টাকা প্রয়োজন। রাহির বাবা জুনেদ তার মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন।

কেউ সহযোগিতা করতে চাইলে রাহির বাবার ০১৭০৬-১২৫০৯৫ বিকাশ নম্বর ও নিকটআত্মীয় মো. মোজাম্মেল হক, হিসাব নং- ১২১১০৩২০৬৫১, ডাচ বাংলা ব্যাংক, সিলেট ব্রাঞ্চ শাখায় সাহায্য পাঠাতে অনুরোধ করা হয়েছে।

Shares