আজ মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

গাজীপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করায় বৃদ্ধকে যাবজ্জীবন সাজা

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৫ বার

ডেস্ক রিপোর্টঃ গাজীপুরের শ্রীপুর উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলায় এক বৃদ্ধকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম এ মেজবাহ উদ্দিন এ রায় দেন। এ সময় মামলার আসামি বিল্লাল ভূইয়া (৬৫) আদালতের কাঁঠগড়ায় উপস্থিত ছিলেন।

আসামি বিল্লাল ভূইয়া শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী অভিযুক্ত বিল্লাল ভূইয়ার বাড়িতে খেলতে যায়। এ সময় বিল্লাল ভূইয়া শিশুটিকে তার ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার জন্য ডেকে নেন। শিশুটি ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার সময় বিল্লাল ভূইয়া তাকে ধর্ষণ করেন। ঘটনাটি প্রকাশ করলে শিশুটিকে হত্যার হুমকি দেন বিল্লাল। পরে শিশুটি এ ঘটনা তার মাকে জানায়। শিশুটির মা বাদী হয়ে বিল্লালসহ তিনজনকে আসামি করে ২১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা করেন।

পরে পুলিশ তদন্ত করে ওই বছরের ১৭ নভেম্বর বিল্লাল ভূইয়াকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয়। উভয়পক্ষের শুনানি শেষে আজ আদালতের বিচারক এম এ মেজবাহ উদ্দিন আসামি বিল্লাল ভূইয়াকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) ফজলুল কাদের।

Shares