আজ শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

গাজীপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করায় বৃদ্ধকে যাবজ্জীবন সাজা

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১১ বার

ডেস্ক রিপোর্টঃ গাজীপুরের শ্রীপুর উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলায় এক বৃদ্ধকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম এ মেজবাহ উদ্দিন এ রায় দেন। এ সময় মামলার আসামি বিল্লাল ভূইয়া (৬৫) আদালতের কাঁঠগড়ায় উপস্থিত ছিলেন।

আসামি বিল্লাল ভূইয়া শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী অভিযুক্ত বিল্লাল ভূইয়ার বাড়িতে খেলতে যায়। এ সময় বিল্লাল ভূইয়া শিশুটিকে তার ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার জন্য ডেকে নেন। শিশুটি ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার সময় বিল্লাল ভূইয়া তাকে ধর্ষণ করেন। ঘটনাটি প্রকাশ করলে শিশুটিকে হত্যার হুমকি দেন বিল্লাল। পরে শিশুটি এ ঘটনা তার মাকে জানায়। শিশুটির মা বাদী হয়ে বিল্লালসহ তিনজনকে আসামি করে ২১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা করেন।

পরে পুলিশ তদন্ত করে ওই বছরের ১৭ নভেম্বর বিল্লাল ভূইয়াকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয়। উভয়পক্ষের শুনানি শেষে আজ আদালতের বিচারক এম এ মেজবাহ উদ্দিন আসামি বিল্লাল ভূইয়াকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) ফজলুল কাদের।

Shares