আজ বৃহস্পতিবার , ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কাল্বের ১১তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন

এরশাদ অসুস্থ! চিনতে পারছেন না কাউকে!

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ণ | জানুয়ারি ১৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৭ বার

অনলাইন ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম এরশাদের শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে বলে জানা গেছে। দলীয় সূত্রে জানা গেছে, প্রায় তিন মাসেরও বেশি সময় ধরে অসুস্থ এরশাদ।

জানা গেছে, পরিচিত কাউকে চিনতেও পারছেন না তিনি। গত কয়েকদিন ধরে নড়াচড়াও করতে পারছেন না , নেতাকর্মী নাম মনে করতে পারছেন না। এমনকি পরিচিতদেরও চিনতে পারছেন না। বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন তিনি। এই অবস্থার মধ্যেই আগামীকাল রোববার তাকে সিঙ্গাপুরে পাঠানো হচ্ছে।

এরশাদের ছোট ভাই জিএম কাদের বলেন, জিএম কাদের জানান, আগামীকাল রোববার বেলা ১২টা ২০ মিনিটের একটি ফ্লাইটে এইচএম এরশাদকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে। সেখানে সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তিনি চিকিৎসা নেবেন।

তিনি আরও বলেন, ‘এরশাদ সাহেবের শরীর দুর্বল থেকে দুর্বলতর হয়ে পড়েছে। হাঁটাচলা তো করতেই পারছেন না, এমনকি বিছানায় নড়াচড়া করতেও তার কষ্ট হচ্ছে। চিকিৎসকরা খাবারের পরিমাণ বাড়াতে পরামর্শ দিয়েছেন। কিন্তু তিনি ঠিকমতো খেতেও পারছেন না।’

জাপার একাধিক নেতা জানান, এরশাদ বর্তমানে একা-একা বাথরুমেও যেতে পারছেন না। ওষুধ খাওয়ার জন্য পানির গ্লাসও নিজ হাতে ধরতে পারছেন না। কথাবার্তাও খুব কম বলছেন। এমনকি দলের ও ব্যক্তিগত বিভিন্ন কাগজপত্রে স্বাক্ষর করার জন্য কলম ধরতেও তার কষ্ট হচ্ছে।

প্রসঙ্গত, গত ৮ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন এরশাদ। এরপর থেকে বেশিরভাগ সময় তাকে হাসপাতালেই থাকতে হচ্ছে। ১০ থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত সিঙ্গাপুরে চিকিতসা নিলেও তার অবস্থার খুব একটা উন্নতি হয়নি।

Shares