আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

চট্টগ্রামের সীতাকুন্ডে তেলের ডিপোতে আগুন! নিয়ন্ত্রনে ফায়ার সার্ভিস

প্রকাশিতঃ ৭:৪৬ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৯ বার

স্টাফ রিপোর্টারঃ চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ফৌজদারহাটের কাছে একটি তেলের ডিপোতে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট।
আজ বুধবার দুপুর ২টার পরে সলিমপুর আব্দুল্লাঘাটা এলাকায় জাহাজের পরিত্যক্ত তেলের একটি ডিপোয় এই আগুন লাগে। তেলের ডিপোটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশেই অবস্থিত।
চট্টগ্রামের বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের উপসহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, ওই ডিপোটি জাহাজের পরিত্যক্ত তেলের যা স্থানীয়ভাবে কালো তেল হিসেবে পরিচিত। দুপুরে সেখানে আগুন লাগে। এর পাশেই রয়েছে একটি গাড়ির ওয়ার্কশপ। আগুন সেখানেও ছড়িয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যেই আশপাশের কয়েকটি ছাপড়া ঘরও আগুনে পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে।
বিকেল সোয়া ৩টা নাগাদ আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এনায়েত হোসেন সারাবাংলাকে জানান, দুপুরের দিকে হঠাৎ জয়নালের কালো তেলের ডিপো থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে এবং কালো ধোঁয়া বের হতে দেখতে পান তারা। দ্রুত সেখান থেকে বেরিয়ে আসেন ভেতরে মানুষেরা।

Shares