আজ বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

আনন্দ টিভির চিফ রিপোর্টার সাব্বির বহিস্কার

প্রকাশিতঃ ১২:২৪ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৩ বার

স্টাফ রিপোর্টার: দুর্নীতি, নিয়োগ বানিজ্য, চাঁদাবাজি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রের অভিযোগে আনন্দ টিভির চীফ রিপোর্টার আনিসুর রহমান সাব্বিরকে অব্যহতি প্রদান করেছে কর্তৃপক্ষ। আনন্দ টিভির একটি বিস্বস্থ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। জানা যায়, তিনি অফিস স্টাফসহ বিভিন্ন জেলা উপজেলা প্রতিনিধিদের কাছ থেকে মোটা অংকের টাকা গ্রহণ করে অবৈধ নিয়োগ বানিজ্য করেন। বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে তার বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহণ করা হয়। ১৫ জানুয়ারী মঙ্গলবার রাতে আনন্দ টিভির নিজস্ব কার্যলয়ে অব্যহতি পত্র গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস। এই বিষয়ে আনন্দ টিভি কর্র্তৃপক্ষ জানায়, তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, ষড়যন্ত্র প্রমানিত হওয়ার সত্তেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করে শুধু মাত্র সহনুভুতি দেখিয়ে তার কাছ থেকে ইস্তফা পত্র গ্রহণ করা হয়। আনিসুর রহমান সাব্বির এর আগে বিজয় টিভি, মাই টিভি এবং দীপ্ত টিভিতে কর্মরত ছিল। সেখানেও বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগে বহিস্কৃত হন। আনন্দ টিভিতে কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক এক জন জানান, সাব্বির তার নিজস্ব টিমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদাবাজি করতো। পরে বিষয়টি জানতে পেরে তার বিরুদ্ধে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হন কর্তৃপক্ষ ।

উল্লেখ্য, “হৃদয়ের কথা বলে” এই শ্লোগানে ২০১৮ সালের ১১ মার্চ শুভ উদ্ভোধনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আনন্দ টিভি। এরিই মধ্যে ভিন্ন ধর্মী অনুষ্ঠানের মাধ্যেমে দর্শক প্রিয়তায় স্থান পেয়েছে আনন্দ টিভি। এছাড়াও সারা বাংলার সংবাদে আবহমান বাংলার মাটি ও মানুষের কথা তুলে ধরায় দর্শক প্রিয়তা ও প্রশংসা অর্জন করেছে দেশের অন্যতম এই স্যাটেলাইট টেলিভিশন। একঝাক সৃজনশীল কলাকুশলী এবং দেশজুরে একঝাক উদ্যামী সাংবাদিকদের নিয়ে এগিয়ে চলেছে আনন্দ টিভি। প্রতি ঘন্টার সংবাদ বুলেটিনের পাশাপাশি আনন্দ সারাবাংলার সংবাদ ও আনন্দ প্রাইম নিউজে সাহসী ভুমিকা রাখায় দেশ-বিদেশে সুনাম অর্জন করেছে আনন্দ টেলিভিশন। এর রয়েছে নিজস্ব ভবন, স্টুডিওসহ অত্যাধুনিক সরঞ্জাম। তাই নিত্য নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে আনন্দ টিভি এগিয়ে যাবে আবহমান বাংলার মাটি ও মানুষের হৃদয় জুরে এমনটাই প্রত্যাশা আনন্দ টিভির দর্শকদের।

Shares