আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

নতুন মন্ত্রীসভাকে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালকের অভিনন্দন

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৯ বার

স্টাফ রিপোর্টারঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীরা দায়িত্ব গ্রহণের পর থেকে এখনও অব্যাহত রয়েছে রাজনৈতিক দলের নেতাকর্মী, গনমাধ্যমের কর্মকর্তা ও সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন ব্যক্তিদের শুভেচ্ছা জ্ঞাপন। প্রতিদিনই চলছে ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনীময়। এরই অংশ হিসেবে সচিবালয়ের বিভিন্ন মন্ত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস। রোববার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এর সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য স্বাক্ষাত করেন তিনি। এসময় আনন্দ টিভির ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম ও বিপণন বিভাগের ব্যবস্থাপক এস বি বুলবুলসহ অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্বাক্ষাতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের প্রশংসা করেন হাসান তৌফিক আব্বাস।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এর সঙ্গে কুশল বিনিময়ের ছবি
আনন্দ টিভির লোগো
উল্লেখ্য, “হৃদয়ের কথা বলে” এই শ্লোগানে ২০১৮ সালের ১১ মার্চ শুভ উদ্ভোধনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আনন্দ টিভি। এরিই মধ্যে ভিন্ন ধর্মী অনুষ্ঠানের মাধ্যেমে দর্শক প্রিয়তায় স্থান পেয়েছে আনন্দ টিভি। এছাড়াও সারা বাংলার সংবাদে আবহমান বাংলার মাটি ও মানুষের কথা তুলে ধরায় দর্শক প্রিয়তা ও প্রশংসা অর্জন করেছে দেশের অন্যতম এই স্যাটেলাইট টেলিভিশন। একঝাক সৃজনশীল কলাকুশলী এবং দেশজুরে একঝাক উদ্যামী সাংবাদিকদের নিয়ে এগিয়ে চলেছে আনন্দ টিভি। প্রতি ঘন্টার সংবাদ বুলেটিনের পাশাপাশি আনন্দ সারাবাংলার সংবাদ ও আনন্দ প্রাইম নিউজে সাহসী ভুমিকা রাখায় দেশ-বিদেশে সুনাম অর্জন করেছে আনন্দ টেলিভিশন। এর রয়েছে নিজস্ব ভবন, স্টুডিওসহ অত্যাধুনিক সরঞ্জাম। তাই নিত্য নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে আনন্দ টিভি এগিয়ে যাবে আবহমান বাংলার মাটি ও মানুষের হৃদয় জুরে এমনটাই প্রত্যাশা আনন্দ টিভির দর্শকদের।

Shares