আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

নতুন মন্ত্রীসভাকে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালকের অভিনন্দন

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩১ বার

স্টাফ রিপোর্টারঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীরা দায়িত্ব গ্রহণের পর থেকে এখনও অব্যাহত রয়েছে রাজনৈতিক দলের নেতাকর্মী, গনমাধ্যমের কর্মকর্তা ও সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন ব্যক্তিদের শুভেচ্ছা জ্ঞাপন। প্রতিদিনই চলছে ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনীময়। এরই অংশ হিসেবে সচিবালয়ের বিভিন্ন মন্ত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস। রোববার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এর সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য স্বাক্ষাত করেন তিনি। এসময় আনন্দ টিভির ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম ও বিপণন বিভাগের ব্যবস্থাপক এস বি বুলবুলসহ অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্বাক্ষাতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের প্রশংসা করেন হাসান তৌফিক আব্বাস।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এর সঙ্গে কুশল বিনিময়ের ছবি
আনন্দ টিভির লোগো
উল্লেখ্য, “হৃদয়ের কথা বলে” এই শ্লোগানে ২০১৮ সালের ১১ মার্চ শুভ উদ্ভোধনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আনন্দ টিভি। এরিই মধ্যে ভিন্ন ধর্মী অনুষ্ঠানের মাধ্যেমে দর্শক প্রিয়তায় স্থান পেয়েছে আনন্দ টিভি। এছাড়াও সারা বাংলার সংবাদে আবহমান বাংলার মাটি ও মানুষের কথা তুলে ধরায় দর্শক প্রিয়তা ও প্রশংসা অর্জন করেছে দেশের অন্যতম এই স্যাটেলাইট টেলিভিশন। একঝাক সৃজনশীল কলাকুশলী এবং দেশজুরে একঝাক উদ্যামী সাংবাদিকদের নিয়ে এগিয়ে চলেছে আনন্দ টিভি। প্রতি ঘন্টার সংবাদ বুলেটিনের পাশাপাশি আনন্দ সারাবাংলার সংবাদ ও আনন্দ প্রাইম নিউজে সাহসী ভুমিকা রাখায় দেশ-বিদেশে সুনাম অর্জন করেছে আনন্দ টেলিভিশন। এর রয়েছে নিজস্ব ভবন, স্টুডিওসহ অত্যাধুনিক সরঞ্জাম। তাই নিত্য নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে আনন্দ টিভি এগিয়ে যাবে আবহমান বাংলার মাটি ও মানুষের হৃদয় জুরে এমনটাই প্রত্যাশা আনন্দ টিভির দর্শকদের।

Shares