আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

বাউফলে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ নারীসহ আহত-১০

প্রকাশিতঃ ১২:১৯ পূর্বাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৯৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: জমি সংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর বাউফলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে নাজিরপুর-তাতেরকাঠী ইউনিয়নের ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচ নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় জানায়, ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামের হারুন অর-রশিদ মৃধা ও আবদুস ছালাম মৃধার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি হারুন অর-রশিদ ওই জমিতে একটি টিনসেড ঘর নির্মাণ করেন । ঘরটিতে কোনো লোকজন না থাকায় গতকাল সকালে আবদুস ছালামের পক্ষের লোকজন লাঠিসোঁটা ও দেশী অস্ত্র নিয়ে ওই ঘরটি দখল করে নেয়। খবর পেয়ে হারুন অর-রশিদের মেয়ে মোসা. হাফসা আক্তার (২২) ও তাঁর ছোট ভাই হাফিজুর রহমানসহ (২০) তাঁর স্বজনেরা ছুটে যান। তাঁরা ঘর থেকে দখলকারীদের নেমে যেতে বলে। এ সময়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।এতে উভয় পক্ষের পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে হাফসা আক্তার (২২), সুফিয়া বেগম (৫০), মরিয়ম বেগম (৫২), মোসা. রানুফা বেগম (৫০) ও আমেনা বেগমকে (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares