আজ শনিবার , ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাউফলে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ নারীসহ আহত-১০

প্রকাশিতঃ ১২:১৯ পূর্বাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: জমি সংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর বাউফলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে নাজিরপুর-তাতেরকাঠী ইউনিয়নের ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচ নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় জানায়, ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামের হারুন অর-রশিদ মৃধা ও আবদুস ছালাম মৃধার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি হারুন অর-রশিদ ওই জমিতে একটি টিনসেড ঘর নির্মাণ করেন । ঘরটিতে কোনো লোকজন না থাকায় গতকাল সকালে আবদুস ছালামের পক্ষের লোকজন লাঠিসোঁটা ও দেশী অস্ত্র নিয়ে ওই ঘরটি দখল করে নেয়। খবর পেয়ে হারুন অর-রশিদের মেয়ে মোসা. হাফসা আক্তার (২২) ও তাঁর ছোট ভাই হাফিজুর রহমানসহ (২০) তাঁর স্বজনেরা ছুটে যান। তাঁরা ঘর থেকে দখলকারীদের নেমে যেতে বলে। এ সময়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।এতে উভয় পক্ষের পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে হাফসা আক্তার (২২), সুফিয়া বেগম (৫০), মরিয়ম বেগম (৫২), মোসা. রানুফা বেগম (৫০) ও আমেনা বেগমকে (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares