আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

বাউফলে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ নারীসহ আহত-১০

প্রকাশিতঃ ১২:১৯ পূর্বাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: জমি সংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর বাউফলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে নাজিরপুর-তাতেরকাঠী ইউনিয়নের ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচ নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় জানায়, ছয়হিস্যা তাতেরকাঠী গ্রামের হারুন অর-রশিদ মৃধা ও আবদুস ছালাম মৃধার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি হারুন অর-রশিদ ওই জমিতে একটি টিনসেড ঘর নির্মাণ করেন । ঘরটিতে কোনো লোকজন না থাকায় গতকাল সকালে আবদুস ছালামের পক্ষের লোকজন লাঠিসোঁটা ও দেশী অস্ত্র নিয়ে ওই ঘরটি দখল করে নেয়। খবর পেয়ে হারুন অর-রশিদের মেয়ে মোসা. হাফসা আক্তার (২২) ও তাঁর ছোট ভাই হাফিজুর রহমানসহ (২০) তাঁর স্বজনেরা ছুটে যান। তাঁরা ঘর থেকে দখলকারীদের নেমে যেতে বলে। এ সময়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।এতে উভয় পক্ষের পাঁচ নারীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে হাফসা আক্তার (২২), সুফিয়া বেগম (৫০), মরিয়ম বেগম (৫২), মোসা. রানুফা বেগম (৫০) ও আমেনা বেগমকে (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares