আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বিয়ের দেড় ঘন্টার মাথায় হেলিকপ্টার দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশিতঃ ৩:৩২ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৮ বার

অনলাইন ডেস্কঃ বিয়ের মাত্র দেড় ঘন্টার মাথায়ই হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হলেন স্বামী-স্ত্রী উভয়েই। এমনই বেদনাদায়ক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে। বিয়ের অনুষ্ঠান থেকে হেলিকপ্টারে করে যাত্রার সময়ই এ দুর্ঘটনা ঘটে। নিহত উইল বেইলর ও তার স্ত্রী বেইলি অ্যাকারম্যান উভয়েই বিশ্ববিদ্যালয়ে পড়ছিলেন। বিয়ের পর তারা কণের পরিবারের এক হেলিকপ্টারে করে যাত্রা করেন। এর কিছুক্ষন পরেই দুর্ঘটনার শিকার হয়ে আছড়ে পরে হেলিকপ্টারটি। এখনো নিশ্চিত হওয়া যায়নি তারা কি শুধু ভ্রমনের উদ্দেশ্যেই হেলিকপ্টারে চরেছিলেন নাকি অন্যত্র যাওয়াই তাদের উদ্দেশ্য ছিল। স্থানীয় কর্তৃপক্ষ দুর্ঘটনাটি নিশ্চিত করেছে এবং দুর্ঘটনা¯থলে অভিযান পরিচালনা করেছে।
দুর্ঘটনায় হেলিকপ্টারের পাইলটও নিহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তাদের মৃত্যুর পর বিয়েতে উপস্থিত অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

Shares