আজ শনিবার , ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ঢেলে সাঁজানো হলো এসএটিভির বার্তা বিভাগে

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫১০ বার

অনলাইন ডেস্ক: তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর ফুল এইচডি টেলিভিশন এসএটিভির বার্তা বিভাগে ব্যাপক রদবদল করা হয়েছে। পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ বার্তাকক্ষ ঢেলে সাজিয়েছে। নিউজের মান উন্নয়ন এবং শৃংখলা ফিরিয়ে আনতে রীতিমত চ্যালেঞ্জ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এরইমধ্যে নতুন করে সিএনই’র দায়িত্ব দিয়ে পদায়ন করা হয়েছে ফেরদৌস মামুনকে। এছাড়া বার্তা সম্পাদক হিসেবে জাহিদুর রহমান খান এবং রনজক রিজভীকে নতুন পদায়ন করা হয়েছে। অ্যাসাইনমেন্ট এডিটরের দায়িত্ব দেয়া হয়েছে এম এম বাদশাকে। এই দায়িত্ব বণ্টনের পর বার্তা বিভাগে সংবাদের পাশাপাশি শৃংখলা ফিরিয়ে আনাসহ এরইমধ্যে নতুন কিছু চমক এনে তারা কর্তৃপক্ষকে আশার আলো দেখাতে পেরেছেন বলে জানা গেছে। আর এর প্রভাব সারাদেশে এসএটিভির প্রতিনিধিদের উপরও পড়েছে। তারাও নতুন উদ্যোমে কাজ শুরু করেছেন। নতুন দায়িত্বপ্রাপ্তদের মধ্যে ফেরদৌস মামুন এবং রনজক রিজভী দীর্ঘদিন একুশে টেলিভিশনে, জাহিদুর রহমান খান রেডিও টুডে এবং এম এম বাদশা দিগন্ত টিভিতে কর্মরত ছিলেন। এছাড়া তাদের বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজের অভিজ্ঞতা রয়েছে দীর্ঘদিনের। এসএটিভির জনপ্রিয় টকশো সেভেন রিংস সিমেন্ট লেটএডিশনও সঞ্চালনা করছেন জাহিদুর রহমান খান ও রনজক রিজভী।
সম্প্রতি বার্তা বিভাগ থেকে হেড অব নিউজ আসাফ উদ দৌলা মারুফ, সিএনই শাহনেওয়াজ দুলাল, অ্যাসাইনমেন্ট এডিটর ওয়াহিদ মিল্টন এবং নিউজ এডিটর শরিফুল ইসলামকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। একইসঙ্গে সিওও সৈয়দ সালাহউদ্দিন জাকিও বাধ্যতামূলক ছুটিতে আছেন।
এদিকে এ ধরনের উদ্যেগকে স্বাগত জানিয়েছেন এসএটিভির দর্শকরা।নিউজ এবং অনুষ্ঠানে ভিন্ন কিছু থাকবে বলেও আশা প্রকাশ করেন তারা । সেই সাথে নিউজের গুণগত মান বৃদ্ধি পাবে বলে প্রত্যাশা সবার।

Shares