আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

ঢেলে সাঁজানো হলো এসএটিভির বার্তা বিভাগে

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৮ বার

অনলাইন ডেস্ক: তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর ফুল এইচডি টেলিভিশন এসএটিভির বার্তা বিভাগে ব্যাপক রদবদল করা হয়েছে। পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ বার্তাকক্ষ ঢেলে সাজিয়েছে। নিউজের মান উন্নয়ন এবং শৃংখলা ফিরিয়ে আনতে রীতিমত চ্যালেঞ্জ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এরইমধ্যে নতুন করে সিএনই’র দায়িত্ব দিয়ে পদায়ন করা হয়েছে ফেরদৌস মামুনকে। এছাড়া বার্তা সম্পাদক হিসেবে জাহিদুর রহমান খান এবং রনজক রিজভীকে নতুন পদায়ন করা হয়েছে। অ্যাসাইনমেন্ট এডিটরের দায়িত্ব দেয়া হয়েছে এম এম বাদশাকে। এই দায়িত্ব বণ্টনের পর বার্তা বিভাগে সংবাদের পাশাপাশি শৃংখলা ফিরিয়ে আনাসহ এরইমধ্যে নতুন কিছু চমক এনে তারা কর্তৃপক্ষকে আশার আলো দেখাতে পেরেছেন বলে জানা গেছে। আর এর প্রভাব সারাদেশে এসএটিভির প্রতিনিধিদের উপরও পড়েছে। তারাও নতুন উদ্যোমে কাজ শুরু করেছেন। নতুন দায়িত্বপ্রাপ্তদের মধ্যে ফেরদৌস মামুন এবং রনজক রিজভী দীর্ঘদিন একুশে টেলিভিশনে, জাহিদুর রহমান খান রেডিও টুডে এবং এম এম বাদশা দিগন্ত টিভিতে কর্মরত ছিলেন। এছাড়া তাদের বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজের অভিজ্ঞতা রয়েছে দীর্ঘদিনের। এসএটিভির জনপ্রিয় টকশো সেভেন রিংস সিমেন্ট লেটএডিশনও সঞ্চালনা করছেন জাহিদুর রহমান খান ও রনজক রিজভী।
সম্প্রতি বার্তা বিভাগ থেকে হেড অব নিউজ আসাফ উদ দৌলা মারুফ, সিএনই শাহনেওয়াজ দুলাল, অ্যাসাইনমেন্ট এডিটর ওয়াহিদ মিল্টন এবং নিউজ এডিটর শরিফুল ইসলামকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। একইসঙ্গে সিওও সৈয়দ সালাহউদ্দিন জাকিও বাধ্যতামূলক ছুটিতে আছেন।
এদিকে এ ধরনের উদ্যেগকে স্বাগত জানিয়েছেন এসএটিভির দর্শকরা।নিউজ এবং অনুষ্ঠানে ভিন্ন কিছু থাকবে বলেও আশা প্রকাশ করেন তারা । সেই সাথে নিউজের গুণগত মান বৃদ্ধি পাবে বলে প্রত্যাশা সবার।

Shares