আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

ঢেলে সাঁজানো হলো এসএটিভির বার্তা বিভাগে

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮০ বার

অনলাইন ডেস্ক: তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর ফুল এইচডি টেলিভিশন এসএটিভির বার্তা বিভাগে ব্যাপক রদবদল করা হয়েছে। পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ বার্তাকক্ষ ঢেলে সাজিয়েছে। নিউজের মান উন্নয়ন এবং শৃংখলা ফিরিয়ে আনতে রীতিমত চ্যালেঞ্জ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এরইমধ্যে নতুন করে সিএনই’র দায়িত্ব দিয়ে পদায়ন করা হয়েছে ফেরদৌস মামুনকে। এছাড়া বার্তা সম্পাদক হিসেবে জাহিদুর রহমান খান এবং রনজক রিজভীকে নতুন পদায়ন করা হয়েছে। অ্যাসাইনমেন্ট এডিটরের দায়িত্ব দেয়া হয়েছে এম এম বাদশাকে। এই দায়িত্ব বণ্টনের পর বার্তা বিভাগে সংবাদের পাশাপাশি শৃংখলা ফিরিয়ে আনাসহ এরইমধ্যে নতুন কিছু চমক এনে তারা কর্তৃপক্ষকে আশার আলো দেখাতে পেরেছেন বলে জানা গেছে। আর এর প্রভাব সারাদেশে এসএটিভির প্রতিনিধিদের উপরও পড়েছে। তারাও নতুন উদ্যোমে কাজ শুরু করেছেন। নতুন দায়িত্বপ্রাপ্তদের মধ্যে ফেরদৌস মামুন এবং রনজক রিজভী দীর্ঘদিন একুশে টেলিভিশনে, জাহিদুর রহমান খান রেডিও টুডে এবং এম এম বাদশা দিগন্ত টিভিতে কর্মরত ছিলেন। এছাড়া তাদের বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজের অভিজ্ঞতা রয়েছে দীর্ঘদিনের। এসএটিভির জনপ্রিয় টকশো সেভেন রিংস সিমেন্ট লেটএডিশনও সঞ্চালনা করছেন জাহিদুর রহমান খান ও রনজক রিজভী।
সম্প্রতি বার্তা বিভাগ থেকে হেড অব নিউজ আসাফ উদ দৌলা মারুফ, সিএনই শাহনেওয়াজ দুলাল, অ্যাসাইনমেন্ট এডিটর ওয়াহিদ মিল্টন এবং নিউজ এডিটর শরিফুল ইসলামকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। একইসঙ্গে সিওও সৈয়দ সালাহউদ্দিন জাকিও বাধ্যতামূলক ছুটিতে আছেন।
এদিকে এ ধরনের উদ্যেগকে স্বাগত জানিয়েছেন এসএটিভির দর্শকরা।নিউজ এবং অনুষ্ঠানে ভিন্ন কিছু থাকবে বলেও আশা প্রকাশ করেন তারা । সেই সাথে নিউজের গুণগত মান বৃদ্ধি পাবে বলে প্রত্যাশা সবার।

Shares