আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ঢেলে সাঁজানো হলো এসএটিভির বার্তা বিভাগে

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৫ বার

অনলাইন ডেস্ক: তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর ফুল এইচডি টেলিভিশন এসএটিভির বার্তা বিভাগে ব্যাপক রদবদল করা হয়েছে। পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ বার্তাকক্ষ ঢেলে সাজিয়েছে। নিউজের মান উন্নয়ন এবং শৃংখলা ফিরিয়ে আনতে রীতিমত চ্যালেঞ্জ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এরইমধ্যে নতুন করে সিএনই’র দায়িত্ব দিয়ে পদায়ন করা হয়েছে ফেরদৌস মামুনকে। এছাড়া বার্তা সম্পাদক হিসেবে জাহিদুর রহমান খান এবং রনজক রিজভীকে নতুন পদায়ন করা হয়েছে। অ্যাসাইনমেন্ট এডিটরের দায়িত্ব দেয়া হয়েছে এম এম বাদশাকে। এই দায়িত্ব বণ্টনের পর বার্তা বিভাগে সংবাদের পাশাপাশি শৃংখলা ফিরিয়ে আনাসহ এরইমধ্যে নতুন কিছু চমক এনে তারা কর্তৃপক্ষকে আশার আলো দেখাতে পেরেছেন বলে জানা গেছে। আর এর প্রভাব সারাদেশে এসএটিভির প্রতিনিধিদের উপরও পড়েছে। তারাও নতুন উদ্যোমে কাজ শুরু করেছেন। নতুন দায়িত্বপ্রাপ্তদের মধ্যে ফেরদৌস মামুন এবং রনজক রিজভী দীর্ঘদিন একুশে টেলিভিশনে, জাহিদুর রহমান খান রেডিও টুডে এবং এম এম বাদশা দিগন্ত টিভিতে কর্মরত ছিলেন। এছাড়া তাদের বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজের অভিজ্ঞতা রয়েছে দীর্ঘদিনের। এসএটিভির জনপ্রিয় টকশো সেভেন রিংস সিমেন্ট লেটএডিশনও সঞ্চালনা করছেন জাহিদুর রহমান খান ও রনজক রিজভী।
সম্প্রতি বার্তা বিভাগ থেকে হেড অব নিউজ আসাফ উদ দৌলা মারুফ, সিএনই শাহনেওয়াজ দুলাল, অ্যাসাইনমেন্ট এডিটর ওয়াহিদ মিল্টন এবং নিউজ এডিটর শরিফুল ইসলামকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। একইসঙ্গে সিওও সৈয়দ সালাহউদ্দিন জাকিও বাধ্যতামূলক ছুটিতে আছেন।
এদিকে এ ধরনের উদ্যেগকে স্বাগত জানিয়েছেন এসএটিভির দর্শকরা।নিউজ এবং অনুষ্ঠানে ভিন্ন কিছু থাকবে বলেও আশা প্রকাশ করেন তারা । সেই সাথে নিউজের গুণগত মান বৃদ্ধি পাবে বলে প্রত্যাশা সবার।

Shares