আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

বাউফলে রহস্যজনকভাবে এক বৃদ্ধা খুন

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: পটুয়াখালীর বাউফল পৌরসভার ৪ নং ওয়ার্ডের গালর্স স্কুল রোড এলাকায় গতকাল রোববার বিকালে সাফিয়া বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে খুন করা হয়েছে।
স্থানীয়রা জানায়, মৃত হানিফ মোল্লার স্ত্রী সাফিয়া বেগম ওই এলাকার একটি ঘরে দীর্ঘ দিন ধরে একা বসবাস করতো এবং বিভিন্ন বাসায় ঝিএর কাজ করতো। ঘটনার দিন বিকাল ৪টার দিকে প্রতিবেশী সন্তোষ ঠাকুরের স্ত্রী কৃষ্ণা রানী তাকে ডাকতে গিয়ে ঘরের মধ্যে তাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখেন। এসময় তাঁর ডাকচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার মৃত দেহ উদ্ধার করেন। কোন দুর্বৃত্ত তার মাথায় ইট দিয়ে আঘাত করে খুন করেছে বলে ধারণা এলাকাবাসীর।
বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সোমবার পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

Shares