আজ বুধবার , ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

বাউফলে রহস্যজনকভাবে এক বৃদ্ধা খুন

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: পটুয়াখালীর বাউফল পৌরসভার ৪ নং ওয়ার্ডের গালর্স স্কুল রোড এলাকায় গতকাল রোববার বিকালে সাফিয়া বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে খুন করা হয়েছে।
স্থানীয়রা জানায়, মৃত হানিফ মোল্লার স্ত্রী সাফিয়া বেগম ওই এলাকার একটি ঘরে দীর্ঘ দিন ধরে একা বসবাস করতো এবং বিভিন্ন বাসায় ঝিএর কাজ করতো। ঘটনার দিন বিকাল ৪টার দিকে প্রতিবেশী সন্তোষ ঠাকুরের স্ত্রী কৃষ্ণা রানী তাকে ডাকতে গিয়ে ঘরের মধ্যে তাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখেন। এসময় তাঁর ডাকচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার মৃত দেহ উদ্ধার করেন। কোন দুর্বৃত্ত তার মাথায় ইট দিয়ে আঘাত করে খুন করেছে বলে ধারণা এলাকাবাসীর।
বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সোমবার পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

Shares