আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ময়মনসিংহে ১২,০০০ পিচ ইয়াবার সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশ কনস্টেবল আলামিন আটক

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ | জুন ১০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৭৮ বার

সীমান্তবার্তা ডেস্কঃ ময়মনসিংহে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক কোর্ট পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ওই পুলিশ কনস্টেবলের নাম আল আমিন। গত শনিবার রাতে জেলা গোয়েন্দা সংস্থার একটি দল তাকে গ্রেফতার করে। জানা যায়, গত শুক্রবার দুপুরে পুলিশ লাইন সংলগ্ন নগরীর উত্তরা আবাসিক এলাকা থেকে মোতালেব নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে মোতালেব জানায়, কর্মরত পুলিশ কনস্টেবল আল আমিনের কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। এরপর ডিবি পুলিশ শনিবার রাতে আল আমিনকে গ্রেফতার করে। ওসি ডিবি আশিকুর রহমান ময়মনসিংহ প্রতিদিনকে জানান, আল আমিনকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয় । আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে ।

এদিকে মোতালেব স্ত্রী মাহফুজা বেগম জানিয়েছে, আল আমীন একটি চাউলের ব্যাগ এনে আমাদের বাসায় রাখে । আমার স্বামীকে বলে যে, বেগটি তোমার বাড়িতে রেখে দাও ।

বিক্রির পর তোমার অর্ধেক আমার অর্ধেক । আল আমীনের স্ত্রীও একাজে জড়িত বলে তার অভিযোগ উঠেছে । এদিকে নিজ বাহিনীর কেউ যদি মাদক বিক্রিতে জড়িত থাকে, তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম । ময়মনসিংহ প্রতিদিনকে দেয়া এক সাক্ষাতকারে এই হুঁশিয়ারি দেন তিনি।

এসপি বলেন, পুলিশের কেউ যদি এই ব্যবসার সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে শুধু আইনানুগ ব্যবস্থা না, তার বিরুদ্ধে মামলা নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর। ময়মনসিংহে চলমান অভিযান নিয়ে তিনি বলেন, মাদক ব্যবসার সাথে যারা জড়িত, এর পৃষ্ঠপোষকতা যারা করেন, আমরা চেষ্টা করেছি তাদের ফিরিয়ে আনার জন্য, প্রতিহত করার জন্য। সে প্রচেষ্টা আমাদের ব্যর্থ হয়েছে। এখন পিছু ফেরার কোন অবকাশ নেই। দেয়ালে পিঠ ঠেকে গেছে।

Shares