আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

ময়মনসিংহে ১২,০০০ পিচ ইয়াবার সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশ কনস্টেবল আলামিন আটক

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ | জুন ১০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৭ বার

সীমান্তবার্তা ডেস্কঃ ময়মনসিংহে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক কোর্ট পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ওই পুলিশ কনস্টেবলের নাম আল আমিন। গত শনিবার রাতে জেলা গোয়েন্দা সংস্থার একটি দল তাকে গ্রেফতার করে। জানা যায়, গত শুক্রবার দুপুরে পুলিশ লাইন সংলগ্ন নগরীর উত্তরা আবাসিক এলাকা থেকে মোতালেব নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে মোতালেব জানায়, কর্মরত পুলিশ কনস্টেবল আল আমিনের কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। এরপর ডিবি পুলিশ শনিবার রাতে আল আমিনকে গ্রেফতার করে। ওসি ডিবি আশিকুর রহমান ময়মনসিংহ প্রতিদিনকে জানান, আল আমিনকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয় । আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে ।

এদিকে মোতালেব স্ত্রী মাহফুজা বেগম জানিয়েছে, আল আমীন একটি চাউলের ব্যাগ এনে আমাদের বাসায় রাখে । আমার স্বামীকে বলে যে, বেগটি তোমার বাড়িতে রেখে দাও ।

বিক্রির পর তোমার অর্ধেক আমার অর্ধেক । আল আমীনের স্ত্রীও একাজে জড়িত বলে তার অভিযোগ উঠেছে । এদিকে নিজ বাহিনীর কেউ যদি মাদক বিক্রিতে জড়িত থাকে, তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম । ময়মনসিংহ প্রতিদিনকে দেয়া এক সাক্ষাতকারে এই হুঁশিয়ারি দেন তিনি।

এসপি বলেন, পুলিশের কেউ যদি এই ব্যবসার সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে শুধু আইনানুগ ব্যবস্থা না, তার বিরুদ্ধে মামলা নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর। ময়মনসিংহে চলমান অভিযান নিয়ে তিনি বলেন, মাদক ব্যবসার সাথে যারা জড়িত, এর পৃষ্ঠপোষকতা যারা করেন, আমরা চেষ্টা করেছি তাদের ফিরিয়ে আনার জন্য, প্রতিহত করার জন্য। সে প্রচেষ্টা আমাদের ব্যর্থ হয়েছে। এখন পিছু ফেরার কোন অবকাশ নেই। দেয়ালে পিঠ ঠেকে গেছে।

Shares