আজ বৃহস্পতিবার , ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

ময়মনসিংহে ১২,০০০ পিচ ইয়াবার সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশ কনস্টেবল আলামিন আটক

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ | জুন ১০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩০ বার

সীমান্তবার্তা ডেস্কঃ ময়মনসিংহে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক কোর্ট পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ওই পুলিশ কনস্টেবলের নাম আল আমিন। গত শনিবার রাতে জেলা গোয়েন্দা সংস্থার একটি দল তাকে গ্রেফতার করে। জানা যায়, গত শুক্রবার দুপুরে পুলিশ লাইন সংলগ্ন নগরীর উত্তরা আবাসিক এলাকা থেকে মোতালেব নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে মোতালেব জানায়, কর্মরত পুলিশ কনস্টেবল আল আমিনের কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। এরপর ডিবি পুলিশ শনিবার রাতে আল আমিনকে গ্রেফতার করে। ওসি ডিবি আশিকুর রহমান ময়মনসিংহ প্রতিদিনকে জানান, আল আমিনকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয় । আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে ।

এদিকে মোতালেব স্ত্রী মাহফুজা বেগম জানিয়েছে, আল আমীন একটি চাউলের ব্যাগ এনে আমাদের বাসায় রাখে । আমার স্বামীকে বলে যে, বেগটি তোমার বাড়িতে রেখে দাও ।

বিক্রির পর তোমার অর্ধেক আমার অর্ধেক । আল আমীনের স্ত্রীও একাজে জড়িত বলে তার অভিযোগ উঠেছে । এদিকে নিজ বাহিনীর কেউ যদি মাদক বিক্রিতে জড়িত থাকে, তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম । ময়মনসিংহ প্রতিদিনকে দেয়া এক সাক্ষাতকারে এই হুঁশিয়ারি দেন তিনি।

এসপি বলেন, পুলিশের কেউ যদি এই ব্যবসার সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে শুধু আইনানুগ ব্যবস্থা না, তার বিরুদ্ধে মামলা নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর। ময়মনসিংহে চলমান অভিযান নিয়ে তিনি বলেন, মাদক ব্যবসার সাথে যারা জড়িত, এর পৃষ্ঠপোষকতা যারা করেন, আমরা চেষ্টা করেছি তাদের ফিরিয়ে আনার জন্য, প্রতিহত করার জন্য। সে প্রচেষ্টা আমাদের ব্যর্থ হয়েছে। এখন পিছু ফেরার কোন অবকাশ নেই। দেয়ালে পিঠ ঠেকে গেছে।

Shares