আজ বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

ময়মনসিংহে ১২,০০০ পিচ ইয়াবার সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশ কনস্টেবল আলামিন আটক

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ | জুন ১০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৯ বার

সীমান্তবার্তা ডেস্কঃ ময়মনসিংহে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক কোর্ট পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ওই পুলিশ কনস্টেবলের নাম আল আমিন। গত শনিবার রাতে জেলা গোয়েন্দা সংস্থার একটি দল তাকে গ্রেফতার করে। জানা যায়, গত শুক্রবার দুপুরে পুলিশ লাইন সংলগ্ন নগরীর উত্তরা আবাসিক এলাকা থেকে মোতালেব নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে মোতালেব জানায়, কর্মরত পুলিশ কনস্টেবল আল আমিনের কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। এরপর ডিবি পুলিশ শনিবার রাতে আল আমিনকে গ্রেফতার করে। ওসি ডিবি আশিকুর রহমান ময়মনসিংহ প্রতিদিনকে জানান, আল আমিনকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয় । আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে ।

এদিকে মোতালেব স্ত্রী মাহফুজা বেগম জানিয়েছে, আল আমীন একটি চাউলের ব্যাগ এনে আমাদের বাসায় রাখে । আমার স্বামীকে বলে যে, বেগটি তোমার বাড়িতে রেখে দাও ।

বিক্রির পর তোমার অর্ধেক আমার অর্ধেক । আল আমীনের স্ত্রীও একাজে জড়িত বলে তার অভিযোগ উঠেছে । এদিকে নিজ বাহিনীর কেউ যদি মাদক বিক্রিতে জড়িত থাকে, তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম । ময়মনসিংহ প্রতিদিনকে দেয়া এক সাক্ষাতকারে এই হুঁশিয়ারি দেন তিনি।

এসপি বলেন, পুলিশের কেউ যদি এই ব্যবসার সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে শুধু আইনানুগ ব্যবস্থা না, তার বিরুদ্ধে মামলা নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর। ময়মনসিংহে চলমান অভিযান নিয়ে তিনি বলেন, মাদক ব্যবসার সাথে যারা জড়িত, এর পৃষ্ঠপোষকতা যারা করেন, আমরা চেষ্টা করেছি তাদের ফিরিয়ে আনার জন্য, প্রতিহত করার জন্য। সে প্রচেষ্টা আমাদের ব্যর্থ হয়েছে। এখন পিছু ফেরার কোন অবকাশ নেই। দেয়ালে পিঠ ঠেকে গেছে।

Shares