আজ বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

আবার ক্ষমতায় আসলে তারেকের সাজা কার্যকর করা হবে

প্রকাশিতঃ ১১:৪৭ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫২ বার

অনলাইন ডেস্কঃ আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় এলে ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা কার্যকর করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য তিনি দেশবাসীকে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন। আজ জাতীয় সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তরকালে ফজিলাতুন নেসা বাপ্পি’র সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী একথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার করতে পেরেছি এটাই হচ্ছে বড় পওয়া। আসলে হত্যা করা এবং মানুষের ওপর অত্যাচার করা এটা তাদের একটা স্বভাব। তার পিতা জিয়াউর রহমান যেমন ১৫ই আগস্ট হত্যাকান্ডর সঙ্গে জড়িত ছিল, আবার তার মা এবং সে যে ২১শে আগস্ট হত্যাকান্ডের সঙ্গে জড়িত ছিল এতে কোন সন্দেহই নেই। তিনি বলেন, শাস্তি যখন পেয়েছে যেখানেই লুকিয়ে থাকুক না কেন, আল্লাহর উপর আমার ভরসা আছে মানুষের উপর আমার বিশ্বাস আছে নিশ্চয়ই একটা দিন আসবে যে যারা এত বড় জঘন্য ঘটনা ঘটিয়েছে। যুদ্ধক্ষেত্রে যে গ্রেনেড ব্যবহার করা হয় প্রকাশ্যে দিবালোকে সেই গ্রেনেড রাজপথে ব্যবহার করে যারা হত্যার চেষ্টা করেছিল তাদের বিচার যখন হয়েছে রায় যখন হয়েছে একদিন সাজা পেতেই হবে এবং সাজা ভোগ করতে হবে।

Shares