আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

আবার ক্ষমতায় আসলে তারেকের সাজা কার্যকর করা হবে

প্রকাশিতঃ ১১:৪৭ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৬ বার

অনলাইন ডেস্কঃ আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় এলে ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা কার্যকর করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য তিনি দেশবাসীকে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন। আজ জাতীয় সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তরকালে ফজিলাতুন নেসা বাপ্পি’র সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী একথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার করতে পেরেছি এটাই হচ্ছে বড় পওয়া। আসলে হত্যা করা এবং মানুষের ওপর অত্যাচার করা এটা তাদের একটা স্বভাব। তার পিতা জিয়াউর রহমান যেমন ১৫ই আগস্ট হত্যাকান্ডর সঙ্গে জড়িত ছিল, আবার তার মা এবং সে যে ২১শে আগস্ট হত্যাকান্ডের সঙ্গে জড়িত ছিল এতে কোন সন্দেহই নেই। তিনি বলেন, শাস্তি যখন পেয়েছে যেখানেই লুকিয়ে থাকুক না কেন, আল্লাহর উপর আমার ভরসা আছে মানুষের উপর আমার বিশ্বাস আছে নিশ্চয়ই একটা দিন আসবে যে যারা এত বড় জঘন্য ঘটনা ঘটিয়েছে। যুদ্ধক্ষেত্রে যে গ্রেনেড ব্যবহার করা হয় প্রকাশ্যে দিবালোকে সেই গ্রেনেড রাজপথে ব্যবহার করে যারা হত্যার চেষ্টা করেছিল তাদের বিচার যখন হয়েছে রায় যখন হয়েছে একদিন সাজা পেতেই হবে এবং সাজা ভোগ করতে হবে।

Shares