আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি সেনাদের গুলি, নিহত ১

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২০ বার

অনলাইন ডেস্কঃ ইসরায়েলি সেনারা আবারো এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। অধিকৃত জর্দান নদীর পশ্চিম তীরের উত্তর অংশে কথিত ছুরিকাঘাতের চেষ্টা করার অভিযোগে ওই ফিলিস্তিনিকে গুলি করে ইসরায়েলি সেনারা।

ইসরায়েলি সামরিক বাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, পশ্চিম তীরের উত্তর অংশে সালফিত শহর সংলগ্ন বারকান বসতি এবং এরিয়াল বসতির মধ্যে অবস্থিত প্রধান সড়কে ফিলিস্তিনিকে হত্যা করা হয়। নিহত ফিলিস্তিনির পরিচয় প্রকাশ করা হয়নি।

বিবৃতিতে দাবি করা হয়েছে, ঘটনাস্থলে এক ফিলিস্তিনি এক সেনাকে ছুরিকাঘাত করার চেষ্টা করে। তখন সেনারা তাকে টার্গেট করে গুলি করে এবং তিনি নিহত হন। তবে আমাদের সৈন্যদের কোনো ক্ষতি হয়নি।

এদিকে ইসরায়েলি বাহিনীর এ হত্যাকাণ্ডের বিষয়ে ফিলিস্তিনি কর্মকর্তারা কোনো মন্তব্য করেননি।

অধিকৃত ফিলিস্তিনি ভূখণ্ডে ইসরায়েলি বাহিনী প্রায়ই কথিত ছুরিকাঘাতের অভিযোগ তুলে ফিলিস্তিনিদের ওপর সরাসরি গুলি চালিয়ে তাদের হত্যা করে আসছে। মানবাধিকার সংস্থাগুলো ইসরায়েলি বাহিনীর এ ঘৃণ্য কর্মকাণ্ডের নিন্দা জানিয়ে আসছে।

Shares