আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

ডিমের মধ্যে মানুষের আকৃতি শিশুর ছবি

প্রকাশিতঃ ২:২৭ অপরাহ্ণ | জুন ১০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৭ বার

সীমান্তবার্তা ডেস্কঃ যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামে রানার বাড়িতে আজব একটি হাঁসের ডিমের সন্ধান পাওয়া গেছে। যার ডিমের বাইরে থেকে মানুষের আকৃতি একটি শিশুর ছবি দেখা যাচ্ছে। ডিমটিকে একনজর দেখতে এলাকার শত শত মানুষ ভীড় জমাচ্ছে।

এলাকাবাসী ও গোগা কলেজ পাড়ার খোকনের ছেলে রানা জানান, গত বুধবার বিকেলে তার বাড়িতে রান্না করার জন্য বোন পারভীনা কিছু পাতিহাঁসের ডিম পরিস্কার করতে নিয়ে যায়। ডিম পরিস্কার করার সময় একটি ডিমের বাইরে থেকে ভিতরে একটা শিশু আকৃতিরর ছবি দেখতে পায়।

মুহুর্তের মধ্যে বিষয়টি ছড়িয়ে পড়লে এলাকার শত শত মানুষ আজব ছবি সম্বলিত এই ডিমটি একনজর দেখার জন্য ওই বাড়িতে ভীড় জমাচ্ছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ডিমটি ভেঙে দেখার জন্য অনেকেই মতামত দিলেও রানা এ ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে পারছে না।

Shares