আজ রবিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২৩ বার

অনলাইন ডেস্কঃ মায়ের সঙ্গে নানার বাড়িতে গিয়েছিল দুই বোন। বিকেলে খেলাধুলা শেষে বাড়ির পাশের পুকুরে হাত-পা ধুতে গিয়েছিল তারা। এরপর আর তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে পুকুরে তাদের জুতা ভাসতে দেখেন স্বজনেরা। এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে গতকাল শনিবার বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব ইন্দ্রপাশা গ্রামে।

দুই বোনের নাম নাদিয়া আক্তার (৭) ও তায়েবা আক্তার (৫)। তারা উপজেলার আরুয়া সোনারগাঁও গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে। আবুল কালাম আজাদ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন।

পুলিশ ও স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার দুই বোন তাদের মায়ের সঙ্গে নানাবাড়ি ইন্দ্রপাশা গ্রামে যায়। গতকাল বিকেলে খেলা শেষে পুকুরে হাত-পা ধুতে যায় তারা। এ সময় পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

Shares