আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮৩ বার

অনলাইন ডেস্কঃ মায়ের সঙ্গে নানার বাড়িতে গিয়েছিল দুই বোন। বিকেলে খেলাধুলা শেষে বাড়ির পাশের পুকুরে হাত-পা ধুতে গিয়েছিল তারা। এরপর আর তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে পুকুরে তাদের জুতা ভাসতে দেখেন স্বজনেরা। এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে গতকাল শনিবার বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব ইন্দ্রপাশা গ্রামে।

দুই বোনের নাম নাদিয়া আক্তার (৭) ও তায়েবা আক্তার (৫)। তারা উপজেলার আরুয়া সোনারগাঁও গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে। আবুল কালাম আজাদ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন।

পুলিশ ও স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার দুই বোন তাদের মায়ের সঙ্গে নানাবাড়ি ইন্দ্রপাশা গ্রামে যায়। গতকাল বিকেলে খেলা শেষে পুকুরে হাত-পা ধুতে যায় তারা। এ সময় পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

Shares