আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

জয়পুরহাটে জামায়াতের ১৯ নেতাকর্মী আটক

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৪ বার

অনলাইন ডেস্কঃ জয়পুরহাটে সরকার বিরোধী গোপন বৈঠকের অভিযোগে ইউনিয়ন জামায়াতের আমির আসাদুজ্জামানসহ ১৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় বেশ কয়েকটি জিহাদী বই উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে একটি জামে মসজিদ থেকে তাদের আটক করা হয় বলে জানান জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

তিনি জানান, সদরের ধলাহার উচ্চ বিদ্যালয় জামে মসজিদে সরকার বিরোধী একটি গোপন বৈঠক চলছে-এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় ইউনিয়ন জামায়াতের আমির আসাদুজ্জামানের নেতৃত্বে ৩০/৩৫ জন নেতাকর্মী বৈঠকে উপস্থিত ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও ১৯ জনকে আটক করে পুলিশ।

Shares