আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

জয়পুরহাটে জামায়াতের ১৯ নেতাকর্মী আটক

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯০ বার

অনলাইন ডেস্কঃ জয়পুরহাটে সরকার বিরোধী গোপন বৈঠকের অভিযোগে ইউনিয়ন জামায়াতের আমির আসাদুজ্জামানসহ ১৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় বেশ কয়েকটি জিহাদী বই উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে একটি জামে মসজিদ থেকে তাদের আটক করা হয় বলে জানান জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

তিনি জানান, সদরের ধলাহার উচ্চ বিদ্যালয় জামে মসজিদে সরকার বিরোধী একটি গোপন বৈঠক চলছে-এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় ইউনিয়ন জামায়াতের আমির আসাদুজ্জামানের নেতৃত্বে ৩০/৩৫ জন নেতাকর্মী বৈঠকে উপস্থিত ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও ১৯ জনকে আটক করে পুলিশ।

Shares