আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

১৭ আইএস জঙ্গির মৃত্যুদণ্ড ঘোষনা

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৬ বার

অনলাইন ডেস্কঃ চার্চে বোমা হামলার অভিযোগে মিশরের একটি সামরিক আদালত ১৭ জনকে মৃত্যুদণ্ড দিয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৬ ও ২০১৭ সালে তিনটি চার্চে বোমা হামলার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ আনা হয়েছে। দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা মেনার বরাত দিয়ে এ খবর দিয়েছে অনলাইন আল-জাজিরা।
খবরে বলা হয়, মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামিদের জঙ্গি সংগঠন আইএসের সদস্য বলে দাবি করেছে মিশরের সেনাবাহিনী। এ সময় অন্য ১৯ জনকে ১০ থেকে ১৫ বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়। তবে তাদেরকে এই রায়ের বিরুদ্ধে আপিল করার সুযোগ দেয়া হবে। দুবছর আগে দেশটির আলেকজান্দ্রিয়া ও টান্টা এলাকার দুইটি চার্চে বোমা হামলায় মোট ৪৫ জন নিহত হয়েছিলেন। এর ঠিক এক মাসের মাথায় কায়রোর কপটিক ক্যাথেড্রাল চার্চে বোমা হামলা চালালে সেখানে নিহত হন আরো কমপক্ষে ২৫ জন। এ হামলার পর এর দায় স্বীকার করে নেয় আইএস। এরপর থেকে মিশর জুরে খৃষ্টান ধর্মাবলম্বীরা প্রায়ই আইএসের হামলার লক্ষ্যবস্তু হয়ে ওঠেন।
সাম্প্রতিক বছরগুলোতে দেশটির সেনাবাহিনী সিনাই উপত্যকা থেকে আইএস হঠাতে যুদ্ধ করে যাচ্ছে।

Shares