আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

১৭ আইএস জঙ্গির মৃত্যুদণ্ড ঘোষনা

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩২ বার

অনলাইন ডেস্কঃ চার্চে বোমা হামলার অভিযোগে মিশরের একটি সামরিক আদালত ১৭ জনকে মৃত্যুদণ্ড দিয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৬ ও ২০১৭ সালে তিনটি চার্চে বোমা হামলার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ আনা হয়েছে। দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা মেনার বরাত দিয়ে এ খবর দিয়েছে অনলাইন আল-জাজিরা।
খবরে বলা হয়, মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামিদের জঙ্গি সংগঠন আইএসের সদস্য বলে দাবি করেছে মিশরের সেনাবাহিনী। এ সময় অন্য ১৯ জনকে ১০ থেকে ১৫ বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়। তবে তাদেরকে এই রায়ের বিরুদ্ধে আপিল করার সুযোগ দেয়া হবে। দুবছর আগে দেশটির আলেকজান্দ্রিয়া ও টান্টা এলাকার দুইটি চার্চে বোমা হামলায় মোট ৪৫ জন নিহত হয়েছিলেন। এর ঠিক এক মাসের মাথায় কায়রোর কপটিক ক্যাথেড্রাল চার্চে বোমা হামলা চালালে সেখানে নিহত হন আরো কমপক্ষে ২৫ জন। এ হামলার পর এর দায় স্বীকার করে নেয় আইএস। এরপর থেকে মিশর জুরে খৃষ্টান ধর্মাবলম্বীরা প্রায়ই আইএসের হামলার লক্ষ্যবস্তু হয়ে ওঠেন।
সাম্প্রতিক বছরগুলোতে দেশটির সেনাবাহিনী সিনাই উপত্যকা থেকে আইএস হঠাতে যুদ্ধ করে যাচ্ছে।

Shares