আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

১৭ আইএস জঙ্গির মৃত্যুদণ্ড ঘোষনা

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৫ বার

অনলাইন ডেস্কঃ চার্চে বোমা হামলার অভিযোগে মিশরের একটি সামরিক আদালত ১৭ জনকে মৃত্যুদণ্ড দিয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৬ ও ২০১৭ সালে তিনটি চার্চে বোমা হামলার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ আনা হয়েছে। দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা মেনার বরাত দিয়ে এ খবর দিয়েছে অনলাইন আল-জাজিরা।
খবরে বলা হয়, মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামিদের জঙ্গি সংগঠন আইএসের সদস্য বলে দাবি করেছে মিশরের সেনাবাহিনী। এ সময় অন্য ১৯ জনকে ১০ থেকে ১৫ বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়। তবে তাদেরকে এই রায়ের বিরুদ্ধে আপিল করার সুযোগ দেয়া হবে। দুবছর আগে দেশটির আলেকজান্দ্রিয়া ও টান্টা এলাকার দুইটি চার্চে বোমা হামলায় মোট ৪৫ জন নিহত হয়েছিলেন। এর ঠিক এক মাসের মাথায় কায়রোর কপটিক ক্যাথেড্রাল চার্চে বোমা হামলা চালালে সেখানে নিহত হন আরো কমপক্ষে ২৫ জন। এ হামলার পর এর দায় স্বীকার করে নেয় আইএস। এরপর থেকে মিশর জুরে খৃষ্টান ধর্মাবলম্বীরা প্রায়ই আইএসের হামলার লক্ষ্যবস্তু হয়ে ওঠেন।
সাম্প্রতিক বছরগুলোতে দেশটির সেনাবাহিনী সিনাই উপত্যকা থেকে আইএস হঠাতে যুদ্ধ করে যাচ্ছে।

Shares